1. nannunews7@gmail.com : admin :
  2. enamul.kst70@gmail.com : Enamul Haque : Enamul Haque
  3. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
সোমবার, ২১ জুন ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন

নাসিরের অনুরোধ

  • প্রকাশিত সময় : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৬ বার

স্পোর্টস ডেস্ক
সৌদি এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করার পর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এক সময়কার নিয়মিত খেলোয়াড় নাসির হোসেনকে নিয়ে কয়েকদিন ধরে সমালোচনার ঝড় চলছে। অলরাউন্ডার ক্রিকেটার নাসির ও তামিমা সুলতানা তাম্মির বিয়ে নিয়ে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম চলছে তুমুল আলোচনা-সমালোচনা। নাসিরের নামে একাধিক ফেসবুক একাউন্ট ও পেজ থেকেও এব্যাপারে নানা তথ্য প্রচার করা হয়েছে।

এবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজের কথা পরিষ্কারভাবে জানিয়ে দিলেন এ ক্রিকেটার। নাসির হোসেন নামে একটিই অফিসিয়াল পেইজের কথা জানিয়েছেন তিনি। এ ছাড়া তার অন্য কোনও আইডি বা পেজ এবং তার স্ত্রী তামিমারও কোনও ফেসবুক আইডি বা পেইজ নেই বলে উল্লেখ করেন নাসির।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) নাসির হোসেন ঘোষণা দেন, আমার প্রিয় শুভাকাংখী, শুভার্থী ও ভক্তবৃন্দ, আপনাদের সদয় অবগতির জন্য আমি পুনরায় বিশেষভাবে জানাচ্ছি যে, আমার এই ফেসবুক পেজ ব্যতীত অন্য কোনো ফেসবুক অ্যাকাউন্ট/প্রোফাইল/পেজ নেই। আমার স্ত্রী তামিমা সুলতানারও কোনো ফেসবুক অ্যাকাউন্ট/প্রোফাইল/পেজ নেই। অত্র ফেসবুক পেজটিই আমার অফিশিয়াল এবং একমাত্র ফেসবুক পেজ। এই ফেসবুক পেজ ব্যতীত অন্য যে সমস্ত ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেজ নকলভাবে/ জালিয়াতির মাধ্যমে আমার অথবা আমার স্ত্রীর নামে তৈরি করা হয়েছে বা বর্তমানে বিদ্যমান আছে সেইগুলি সমস্তই নকল/জাল, যার প্রকৃত উদ্দেশ্য হচ্ছে প্রতারণার মাধ্যমে আমাদের লাঞ্ছিত ও অপদস্ত করা। আমাদের নামে সৃজিত সেই সমস্ত ফেসবুক অ্যাকাউন্ট/প্রোফাইল/পেইজ থেকে যেসমস্ত বিভ্রান্তিকর তথ্য/স্ট্যাটাস আপনাদের কাছে প্রকাশ/শেয়ার করা হচ্ছে তার সমস্তই মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন।

তিনি আরও লেখেন, এমতাবস্থায় আমি আমার সকল বন্ধু, ভক্ত এবং শুভাকাক্সক্ষীদের অনুরোধ জানাচ্ছি যে আপনারা অনুগ্রহপূর্বক সেই সমস্ত নকল/জাল ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ থেকে প্রদানকৃত বিভ্রান্তিকর তথ্য/ স্ট্যাটাস বিশ্বাস করবেন না এবং উক্ত বিভ্রান্তিকর তথ্য/ স্ট্যাটাস শেয়ার করবেন না। এই ফেসবুক পেইজ ব্যতীত আমাদের নামে সৃজিত সেই সমস্ত নকল/জাল ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ থেকে প্রকাশকৃত/পরিবেশনকৃত কোনো বিভ্রান্তিকর, মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন তথ্যের জন্য আমি অথবা আমার স্ত্রী দায়ী নই। আমি অথবা আমার স্ত্রী যদি কোনো তথ্য/সংবাদ আপনাদের নিকট প্রকাশ/পরিবেশন করতে চাই তবে আমরা এই ফেসবুক পেজের মাধ্যমে অথবা গণমাধ্যমে সাক্ষাৎকার প্রদানের মাধ্যমে তা প্রকাশ করবে।

এ ছাড়া নাসির হোসেন লেখেন, এই সময়ে আমাদের পাশে থাকার জন্য এবং আমাদের সহায়তা করার জন্য আমি আমার সকল ভক্ত, বন্ধু, শুভাকাঙ্ক্ষীদের নিকট আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমি আশা করি আপনারা সবাই আমাদের পাশে থাকবেন এবং আমাদের প্রতি আপনাদের ভালবাসা এবং সমর্থন অব্যাহত রাখবেন। সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640