1. nannunews7@gmail.com : admin :
  2. enamul.kst70@gmail.com : Enamul Haque : Enamul Haque
  3. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ৩০ কেজি গাঁজাসহ ট্রাক আটক

  • প্রকাশিত সময় : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ২ বার

ঢাকা অফিস : বৃহস্পতিবার (২৫ মার্চ ২০২১ খ্রীঃ) বিকাল ১৭.৪৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের এ্যাডজুটেন্ট এবং অপস্ অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন বগুড়া টু ঢাকা গামী হাইওয়ে রোডের গোলকপুর গ্রামস্থ অতিথি আবাসিক হোটেলের সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে প্যাকেটসহ ৩০ কেজি গাঁজা এবং ০১ টি TATA ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৭৯৭৪) জব্দ করা হয়। উল্লেখ্য যে ট্রাক হইতে ০২ জন ব্যাক্তি নামিয়া দ্রæত পালিয়ে যায়।

পালাতক আসামী ১। মোŦ নাসিম বিশ^াস (৩৫), পিতা- মোŦ আমজাদ হোসেন, সাং-চরগরগরী পশি^ম পাড়া(মজিদ হাজির বাড়ির পাশের্^), ২। মোŦ হৃদয় (ট্রাক হেলপার) (১৯), পিতা- মোŦ জাকির ড্রাইভার, সাং- গরগরী (চারা বটতলা) উভয় থানা-ঈশ^রদী, জেলা- পাবনা ।

পলাতক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১৯(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামত উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640