1. nannunews7@gmail.com : admin :
  2. enamul.kst70@gmail.com : Enamul Haque : Enamul Haque
  3. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

ভেড়ামারায় এ্যাডভোকেট তৌহিদুল ইসলাম আলমের সংবাদ সম্মেলন

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১১ বার

ভেড়ামারা (কুষ্টিয়া ) প্রতিনিধি: ভেড়ামারার সাবেক উপজেলা চেয়ারম্যান ও মেয়র এ্যাডভোকেট তৌহিদুল ইসলাম আলম সম্প্রতি ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবে একটি সংবাদসম্মেলন করেছেন। ওই সম্মেলনে তিনি বলেন গত ২৮ ফেব্রুয়ারী ভেড়ামারা প্রেসক্লাবে আয়োজিত একটি সংবাদ সম্মেলনে তাঁর নামে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন তথ্য উপস্থাপন করা হয়েছে। আইনগত অধিকার বঞ্চিত করার উদ্দেশ্যে এবং সামাজিকভাবে হেয় প্রতিপন্ন জন্য যে বক্তব্য দেওয়া হয়েছে তিনি তাঁর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এডভোকেট আলম বলেন, পশ্চিম বাহিরচর মৌজার ২২২৬ ও ১০৬৫ খতিয়ানভুক্ত ৯৪১৪ ও ৯৪১৫ নম্বর দাগের মালিকাধীন জমি তাঁর ভাই অধ্যাপক শহিদুল ইসলাম বণ্টননামা ছাড়াই কাউকে না জানিয়ে জাকির হোসেন বুলবুলের কাছে গোপনে বিক্রয় করেছেন। সরেজমিনে ওই জমির দখল হস্তান্তর করেননি। তিনি ওই বিক্রয় দলিলের বিরুদ্ধে আদালতে প্রিয়েমশন মামলা করেন এবং তা বিচারাধীন আছে।

উক্ত জমি জাকির হোসেন বুলবুল জোরপূর্বক দখল নেয়ার চেষ্টা করলে নির্বাহী আদালতে ১৪৪/১৪৫ ফৌজদারি কার্যবিধি মোতাবেক মামলা করেছেন তাঁর ভাতিজা জহুরুল ইসলাম বিজলী। যার মামলা নম্বর ৩৬/২০২০। বিজ্ঞ আদালত সেখানে ১৪৪ ধারা জারি করেন। জাকির হোসেন বুলবুল আদালতের আদেশ অমান্য করে উক্ত জমি দখল নিতে গেলে এ্যাডভোকেট তৌহিদুল ইসলাম আলম অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। যার নম্বর মিস ১০/ ২০২১। আদালতের নির্দেশে সেখানে দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা প্রকাশ রায় উভয়পক্ষকে সংশ্লিষ্ট সম্পত্তিতে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার কথা অবগত করান। তিনি আরো বলেন, অথচ জাকির হোসেন বুলবুল উল্টো তাঁর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে মান-সম্মানের হানী করেছেন। এমতাবস্থায় দেওয়ানী ৭৯/২০২০ মামলার বিচারিক কার্যক্রম শেষ না হওয়া পর্যন্ত এবং ১০/২০২১ এর শান্তি-শৃঙ্খলা রক্ষার আদেশ শেষ না পর্যন্ত কোন পক্ষই দখলের চেষ্টা না করার জন্য তিনি ভেড়ামারা থানার অফিসার ইনচার্জকে আইনগত ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান।

জনাকীর্ণ সংবাদ সম্মেলনে ভেড়ামারা অনলাইন প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ অ্যাডভোকেট তৌহিদুল ইসলামের আলমের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640