1. nannunews7@gmail.com : admin :
  2. enamul.kst70@gmail.com : Enamul Haque : Enamul Haque
  3. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন

সাংবাদিক বোরহান হত্যার প্রতিবাদে কেপিসি’র বিক্ষোভ

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১ বার

স্টাফ রিপোর্টার:

নোয়াখালীতে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি বিক্ষোভ সমাবেশ করেছেন।

সোমবার দুপুর ১২টা থেকে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র চত্বরে এ বিক্ষোভ সমাবেশ করে সাংবাদিকরা।

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিটিভি ও যায়যায়দিনের জেলা প্রতিনিধি সোহেল রানা’র সঞ্চালয়নায় বক্তব্য রাখেন ডেইলি ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি ও কেপিসির সিনিয়র সহ-সভাপতি মীর আল আরেফিন বাবু, নিউজ ২৪ টিভির কুষ্টিয়া প্রতিনিধি ও কেপিসির সহ-সভাপতি জামিল হাসান খান খোকন, যুগ্ম সম্পাদক ও দৈনিক হিসনাবানী পত্রিকার সম্পাদক আরিফুজ্জামান লিপটন, কোষাধ্যক্ষ ও ইন্ডিপেনডেন্ট টিভির কুষ্টিয়া প্রতিনিধি মিলন উল্লাহ, দৈনিক নওরোজের জেলা প্রতিনিধি ও প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান, ক্রীড়া সম্পাদক ও সাপ্তাহিক প্রভাষনের সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, তথ্য ও গবেষনা সম্পাদক ও দৈনিক ঢাকার ডাকের জেলা প্রতিনিধি ইমরান হাসান পাপ্পু, নির্বাহী সদস্য ও নিউ নেশন কুষ্টিয়া প্রতিনিধি আফরোজা আক্তার ডিউ, নির্বাহী সদস্য দৈনিক সময়ের আলো’র কুষ্টিয়া প্রতিনিধি ইসমাইল হোসেন, নির্বাহী সদস্য দৈনিক স্বাধীন সংবাদ জেলা প্রতিনিধি তৌফিক তপন, আনন্দ টেলিভিশনের জেলা প্রতিনিধি ফিরোজ কায়সার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা টিভির প্রতিনিধি ওমর ফারুক, দৈনিক বাংলাদেশ বার্তার বিশেষ প্রতিনিধি মনোয়ার হোসেন মারুফ, দৈনিক পদ্মা গড়াই পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সালমান সাহরিয়ার রাজু, নির্বাহী সম্পাদক রাকিব হোসেন, দৈনিক সংবাদের প্রতিনিধি প্রদীপ সরকার, দৈনিক আরশীনগর পত্রিকার ষ্টাফ রিপোর্টার ও কেপিসির সদস্য জাহাঙ্গীর আলম খান, দৈনিক পদ্মা গড়াই পত্রিকার ষ্টাফ রিপোর্টার ও কেপিসির সদস্য জান্নাতুল ফেরদৌস, দৈনিক ভোরের চেতনার জেলা প্রতিনিধি সাঈফ আল আজাদ, কুমারখালী বার্তার ষ্টাফ রিপোর্টার আরিফুল ইসলাম, দৌলতপুর বার্তার সম্পাদক সেলিম রেজা বাচ্চু, দৈনিক মাতৃভূমির   খবরের জেলা প্রতিনিধি ওলিদুজ্জামান শুভ, দৈনিক আজকের দর্পনের জেলা প্রতিনিধি হাফিজুর রহমান, দৈনিক সংযোগের জেলা প্রতিনিধি সুমন মাহমুদ, দৈনিক মুক্তমতের জেলা প্রতিনিধি মাহমুদুল হক বাদল, দৈনিক প্রভাতির জেলা প্রতিনিধি চাঁদ আলী, দৈনিক প্রাইম এর জেলা প্রতিনিধি জাহিদুল হক ডন, দৈনিক গণমুক্তির জেলা প্রতিনিধি হাফিজুর রহমান জীবন, দৈনিক কুষ্টিয়া প্রতিনিদিনের ষ্টাফ রিপোর্টার খাইরুল আলম সুমন, ডেইলি অথেনটিক পত্রিকার ষ্টাফ রিপোর্টার মিজানুর রহমান, দৈনিক আরশীনগর পত্রিকার ষ্টাফ রিপোর্টার আমিরুল ইসলাম, দৈনিক আরশীনগর পত্রিকার সহ-সম্পাদক হাবিবুর রহমান হাবু, দৈনিক বঙ্গজননীর জেলা প্রতিনিধি সানজিদা জামান, দৈনিক স্বর্ণযুগের ভারপ্রাপ্ত সম্পাদক জীবন মাহমুদ ডাবলু, দৈনিক ডেসটিনির জেলা প্রতিনিধি নওশাদ আলী, বিবিসি বাংলার জেলা প্রতিনিধি আব্দুল মান্নান, দৈনিক মাতৃভাষার জেলা প্রতিনিধি ইব্রাহিম খলিল, দৈনিক করোতোয়া ও ইউটিভির জেলা প্রতিনিধি ইউসুফ আলী সহ কেপিসির সদস্যরা।

বক্তারা বলেন, অবিলম্বে সাংবাদিক নির্যাতন ও হত্যাকান্ডের বিচারে বিশেষ ট্রাইব্যুনাল গঠন করতে হবে।  বিএনপি জামায়াত সরকারের সময় সাংবাদিকদের শ্লোগান ছিলো বিচার পাই না, তাই বিচার চাই না। বর্তমান মিডিয়াবান্ধব সরকারের কাছে সাংবাদিকদের প্রত্যাশা অনেক। গণতন্ত্রের পাহারাদার হিসাবে বাংলাদেশের সাংবাদিকরা বর্তমান সরকারের সাথে বলিষ্ঠ ভূমিকা পালন করছে। যে কারণে স্বাধীনতা বিরোধী অপশক্তির টার্গেটে পরিণত হয়েছে সাংবাদিকরা। ১৯৭১ সালের ১৪ ডিসেম্বর হত্যাকান্ডের পরেও তারা থেমে নেই। সাংবাদিক ও মুক্ত চিন্তার মানুষদের তালিকা করে তারা একের পর এক হত্যাকান্ড চালাচ্ছে। কখনও ভিতরে আবার কখনও বাইরে থেকে। এ পর্যন্ত কোন সাংবাদিক হত্যার বিচার না হওয়ায় কেপিসি’র সাংবাদিক নেতৃবৃন্দ চরম ক্ষোভ প্রকাশ করেছেন।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640