1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

কুষ্টিয়া জেলা বিএনএফ’র বিশেষ সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮ বার

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট বিএনএফ’র কেন্দ্রীয় প্রেসিডেন্ট, বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক এমপি, বীরমুক্তিযোদ্ধা জনাব এস,এম, আবুল কালাম আজাদ স্যারের কুষ্টিয়া আগমন উপলক্ষে বিএনএফ কুষ্টিয়া জেলা শাখার পক্ষ থেকে প্রস্তুতি সভা জেলা কার্যযালয়ে অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়া বিএনএফ’র সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন হুজুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনএফ’র বিশেষ সম্পাদক ও কুষ্টিয়া জেলা বিএনএফ’র সভাপতি বিশিষ্ট সাংবাদিক শামসুল আলম স্বপন, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম, সহ-সভাপতি কুমকুম কবীর, সহ-সম্পাদক সুলতানা রিজিয়া, সাংগঠনিক সম্পাদক শেখ নাজমুল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মো: নান্নু মোল্লা প্রমুখ ।

সভায় বক্তারা বিএনএফ’র সাংগঠনিক তৎপরতা বদ্ধি করার জন্য প্রস্তাব রাখা হয়। সেই সাথে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট বিএনএফ’র কেন্দ্রীয় প্রেসিডেন্ট, বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক এমপি, বীরমুক্তিযোদ্ধা জনাব এস,এম, আবুল কালাম আজাদ স্যারের কুষ্টিয়া আগমন উপলক্ষে বিএনএফ কুষ্টিয়া জেলা শাখার পক্ষ থেকে ৯ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো: সাইফুল ইসলাম,সদস্য শামসুল আলম স্বপন, মোশাররফ হোসেন হুজুর, এ্যাড. রফিকুল ইসলাম সবুজ শেখ নাজমুল হোসেন, মো: নান্নু মোল্লা, কুমকুম কবীর, শান্তা রানী ও স্মৃতি ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে শামসুল আলম স্বপন বলেন, আমরা এমন একজন রাজনীতিবিদের সাথে রাজনীতি করি যার বিরুদ্ধে কেউ কোন অভিযোগ করতে পারেনি। বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট বিএনএফ’র কেন্দ্রীয় প্রেসিডেন্ট, বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক এমপি, বীরমুক্তিযোদ্ধা জনাব এস,এম, আবুল কালাম আজাদ স্যার বর্তমানে বাংলাদেশের রাজনীতিতে এক উজ্জ্বল নক্ষত্র । তাঁর রাজনৈতিক দুরদর্শিতা ও সততা বিএনএফ’র নেতা-কর্মী ও দেশবাসীকে মুগ্ধ করেছে । তিনি কুষ্টিয়ায় আসবেন জেনে আমরা আনন্দিত । আমাদের প্রিয় নেতাকে সাংস্কৃতিক রাজধানী কুষ্টিয়াতে স্বাগত জানাই। বিশেষ অতিথির বক্তব্যে সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম বাংলাদেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট তুলে ধরেন। তিকি বিএনএফ’র ৫ দফা কর্মসুচি ব্যাখা করে বলেন, আমাদের নেতা জনাব আবুল কালাম আজাদ স্যার শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও গণমূখি কর্মসুচি সমর্থন করে বর্তমান সরকারকে সহযোগিতা করছে। তিনি বিএনএফ’র পতাকা তলে সবাইকে সমবেত হওয়ার আহ্বান জানান ।
সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শেখ নাজমুল হোসেন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট বিএনএফ’র কেন্দ্রীয় প্রেসিডেন্ট, বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক এমপি, বীরমুক্তিযোদ্ধা জনাব এস,এম, আবুল কালাম আজাদ স্যারের বনার্ঢ্য রাজনৈতিক ইতিহাস তুলে ধরে বলেন এমন নেতার সাথে রাজনীতি করার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করি।
আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিএনএফ’র প্রেসিডেন্ট জনাব এস এম আবুল কালাম আজাদ স্যার , কুষ্টিয়ার নবাগত জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ ব্এিনএফ সকল সদস্যের জন্য দোয়া পরিচালনা করেন সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন হুজুর ।

 

 

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640