1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন

দুর্নীতিকে প্রশ্রয় না দেওয়ার ঘোষণা কুষ্টিয়ার নবাগত ডিসির

  • প্রকাশিত সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪ বার

স্টাফ রিপোর্টার:

কোন অনিয়ম-দুর্নীতিকে প্রশ্চয় দেয়া হবে না বলে ঘোষণা দিয়েছেন কুষ্টিয়ার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম।  প্রশাসনের সর্বস্তরে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা হবে।

বুধবার সকাল সাড়ে ১০ টায় নিজ কার্যালয়ে কুষ্টিয়ার সর্বস্তরের সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে কুষ্টিয়ার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম এ ঘোষণা দেন।  সাংবাদিকদের পক্ষ থেকে কুষ্টিয়ার নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় জেলা প্রশাসক বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের বিবেক। আয়নায় যেমন মানুষের প্রতিচ্ছবি দেখা যায় তেমনি সাংবাদিকদের কলমের মাধ্যমে সমাজের বিভিন্ন অনিয়ম-দুর্নীতির প্রতিচ্ছবি ফুঁটে ওঠে। তিনি প্রশাসনে স্বচ্ছতা ও জবাবদিহিত নিশ্চিতকল্পে এবং সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। মতবিনিময়কালে স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মৃনাল কান্তি দে, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: সিরাজুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) লুৎফুন নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ ওবায়দুর রহমানসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের পক্ষে কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক বাংলাদেশ বার্তা’র সম্পাদক আবদুর রশীদ চৌধুরী, কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক জয়যাত্রা পত্রিকার সম্পাদক ও জাগো নিউজ২৪.কমের কুষ্টিয়া প্রতিনিধি আল-মামুন সাগর, কুষ্টিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক মাটির ডাকের সম্পাদক লুৎফর রহমান কুমার, দৈনিক মুক্তমঞ্চের সম্পাদক চৌধুরী মুর্শেদ আলম মধু, দৈনিক কুষ্টিয়া দর্পনের সম্পাদক ও দৈনিক জবাবদিহি’র কুষ্টিয়া প্রতিনিধি মজিবুল শেখ, বাংলা ভিশন, দৈনিক দেশ রূপান্তর ও বিডি নিউজের কুষ্টিয়া প্রতিনিধি হাসান আলী, বৈশাখী টিভি’র কুষ্টিয়া প্রতিনিধি রবিউল ইসলাম দোলন, কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য দৈনিক অবজারভারের কুষ্টিয়া প্রতিনিধি পিএম সিরাজুল ইসলাম, কুষ্টিয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও বাংলা টিভির কুষ্টিয়া প্রতিনিধি এম লিটন-উজ জামান, কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক আজকের সূত্রপাত’র সম্পাদক আক্তার হোসেন ফিরোজ, কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক সূত্রপাত’র সম্পাদক মোকাদ্দেস হোসেন সেলিম, মাই টিভির কুষ্টিয়া প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু, কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক বাংলাদেশের খবর’র কুষ্টিয়া প্রতিনিধি ডালিয়া পারভিন, দৈনিক আমার সংবাদ’র কুষ্টিয়া প্রতিনিধি নজরুল ইসলাম মুকুল, এটিএন বাংলা’র কুষ্টিয়া প্রতিনিধি খন্দকার তুহিন, দৈনিক প্রতিদিনের সংবাদ’র কুষ্টিয়া প্রতিনিধি রবিউল আলম ইভান, সাপ্তাহিক রবি বার্তা’র সম্পাদক গোলাম মওলা, দৈনিক জনমতামতের সম্পাদক ইব্রাহীম হোসেন মিরাজ, দৈনিক দেশতথ্য’র ভারপ্রাপ্ত সম্পাদক ও আমার বার্তা’র কুষ্টিয়া প্রতিনিধি এনামূল হক, এসটিভির কুষ্টিয়া প্রতিনিধি রুহুল আমিন, দৈনিক নব চেতনা’র কুষ্টিয়া প্রতিনিধি আহসান আলী বিশ্বাস, দৈনিক জয়যাত্রা’র ভারপ্রাপ্ত সম্পাদক ওয়াসিম হোসেন নবীন, দৈনিক কুষ্টিয়া দর্পন’র ষ্টাফ রিপোর্টার আসলাম আলী প্রমুখ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত মোহাম্মদ সাইদুল ইসলাম গত ১৪ ফেব্র“য়ারি কুষ্টিয়ার জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640