1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন

মিরপুরে জোরপূর্বক ভোটগ্রহণ ও মারধোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত সময় : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ২৯ বার

এনামুল হক,কুষ্টিয়া:

কুষ্টিয়ার মিরপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী, স্বতন্ত্র মেয়র প্রার্থী ও কাউন্সিলরদের মারধোর হুমকি-ধামকি জোরপূর্বক ভোটগ্রহণের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ  সকাল ১১ টায় কুষ্টিয়া শহরের চিলিস ফুড পার্ক রেস্টুরেন্টে  সংবাদ সম্মেলন করেন পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করে বিএনপি সমর্থিত প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান ও নয়টি ওয়ার্ডের কাউন্সিলর পদের কাউন্সিলর প্রার্থীরা।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে, বিএনপি সমর্থিত প্রার্থী রহমত আলী রব্বান ও স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দাবি করেন, নির্বাচনে অংশগ্রহণ করার পর থেকে তাদের বিভিন্ন হুমকি ধামকি, কর্মী সমর্থকদের মারধর এবং নির্বাচনের দিন জোরপূর্বক ভোট গ্রহণ করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাজী এনামুল হকের সর্মথকরা। এছাড়া নির্বাচনের দিন পোলিং এজেন্টদের বের করে দেওয়ার প্রতিবাদ করায় স্বতন্ত্র প্রার্থীকে মারধর করা হয় বলে অভিযোগ করেন তিনি। নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারার ঘোষণাও দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাজী এনামুল হক যা সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে বিঘ্নিত করে জোরপূর্বক ভোটগ্রহণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির মনোনীত মেয়র পদের প্রার্থী, রহমত আলী রব্বান,  স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান ও বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনে অংশগ্রহণ করা কাউন্সিলর প্রার্থীরা।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640