1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১২:১৯ অপরাহ্ন

আমি কোনদিন পৌর স্বার্থ বিরোধী কাজ করেনি :আনোয়ার আলী

  • প্রকাশিত সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৪৬ বার

মোমেছুর রহমান, কুষ্টিয়া:
কুষ্টিয়া পৌরসভার বারংবার নির্বাচিত মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জননেতা আনোয়ার আলী বলেছেন, আমি কখনও কোনদিন পৌর স্বার্থ বিরোধী কাজ করেনি। কুষ্টিয়া পৌরসভাকে নিজের পৌরসভা ভেবে এবং পৌরবাসীকে নিজের পরিবারের মানুষ মনে করে সবসময় ব্যক্তিস্বার্থের উর্ধে থেকে পৌরবাসীর উন্নয়ন করেছি। কখনো কোন লোভ-লালসা আমাকে স্পর্শ করতে পারেনি। তিনি বলেন, আমি কুষ্টিয়া পৌরসভার জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছি। পরিবার-পরিজনের সময় না দিয়ে মুল্যবান সময়গুলো ব্যয় করেছি পৌর উন্নয়নের কাজে। আমার মনে হয় জীবনের শেষ প্রান্তে এসে দাঁড়িয়েছি। আর কতদিন আপনাদের মাঝে থাকতে পারবো তা মহান আল্লাহ তায়ালায় একমাত্র জানেন। তাই এই শেষ জীবনে পৌরবাসীর উন্নয়নে আমার শেষ স্বপ্ন পুরণ করে যেতে চাই। এজন্য আপনাদের প্রতি অনুরোধ রাখবো আমাকে আবারও নির্বাচিত করে আমার অসমাপ্ত কাজ সমাপ্ত করা সুযোগ দিন। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন প্রকল্প (এলআইইউপিসি) গ্রহণ করেছেন। সেই প্রকল্পের আওতায় কুষ্টিয়া পৌরসভার হতদরিদ্র পরিবারের জীবনমান উন্নয়নের জন্য কমিউনিটি ডেভেল্পমেন্ট কমিটি (সিডিসি) গঠন করে বহুমুখি কাজের মাধ্যমে তাদের জীবনমানের উন্নয়ন ঘটাতে পেরেছি। আজ তাদের অনেকেই সামাজিক ভাবে প্রতিষ্ঠিত। তাদের সন্তানেরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হচ্ছে। আনোয়ার আলী সিডিসিভূক্ত পরিবারের সদস্যদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সকল দাবি মেনেছি, সুযোগ পেলে আরও মানবো। তবে আপনাদের কাছে আমার একটি দাবি আছে, সেটি হচ্ছে আপনারা মা হিসেবে আপনার সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে ভাল মানুষ হিসেবে গড়ে তুলুন। যে সন্তান এলাকার এবং দেশের সুনাম বয়ে আনবে। আর একাজে সহযোগিতা করতে আমি আপনাদের সবসময় পাশে আছি।
গতকাল রবিবার বিকেলে কুষ্টিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে কেন্দ্রীয় পৌর গোরস্থান মসজিদের সামনে অনুষ্ঠিত নৌকার নির্বাচনী সভায় আনোয়ার আলী এসব কথা বলেন।

সভায় কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা বলেন, আমাদের প্রার্থী জননেতা আনোয়ার আলীর বহুমুখি উন্নয়ন কর্মকান্ডের ফলে কুষ্টিয়া পৌরসভা আজ দেশের মধ্যে একটি সুনামধন্য পৌরসভা হিসেবে পরিচিত। কুষ্টিয়া পৌরসভা পরিবেশের উপর অবদান রাখায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক স্বর্ণ পদক পেয়েছে। বিদ্যুৎ ও বৃক্ষরোপনের উপর অবদান রাখায় বিভাগীয় শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছে কুষ্টিয়া পৌরসভা। বর্ষীয়ান নেতা আনোয়ার আলীর যোগ্য নেতৃত্বে এবং দক্ষতার ফলে এ পুরস্কার পাওয়া সম্ভব হয়েছে। তাই আমরা মনেকরি জননেতা আনোয়ার আলী কুষ্টিয়া পৌরসভা তথা পৌরবাসীর উন্নয়নে যে অবদান রেখেছেন, এজন্য ভোট চাওয়া এবং পাওয়ায় অধিকার একমাত্র তিনিই রাখেন, অন্য কোন প্রার্থীর নয়। তিনি বলেন, আসুন ১৬ জানুয়ারী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমরা আবারও যোগ্য পৌর পিতা হিসেবে আনোয়ার আলীকে নির্বাচিত করি।
সভায় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদ ও কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল হক। কুষ্টিয়া পৌর ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ওসমান গণির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডাঃ আফিল উদ্দিনের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোমেন, হযরত আলী প্রমুখ।
এদিকে বেলা ১১টায় কুমারগাড়া প্রাথমিক বিদ্যালয় চত্বরে কুমাগাড়া সিডিসি’র আয়োজনে নির্বাচনী সভায় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী আনোয়ার আলী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রেহেলা পারভীন মুক্তি, শাহীনুর জামান, রুনা খাতুন, মীম খাতুন ও কাহিনুর খাতুন। সভায় সভাপতিত্ব করেন কাজী আতিয়ার রহমান (রাজা) এবং পরিচারনা করেন আনোয়ার।

 

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640