1. nannunews7@gmail.com : admin :
  2. enamul.kst70@gmail.com : Enamul Haque : Enamul Haque
  3. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন

মুক্তিযুদ্ধের ইতিহাস সঠিকভাবে জানতে হবে: কুষ্টিয়ার এসপি

  • প্রকাশিত সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৩১ বার

স্টাফ রিপোর্টার:
কুষ্টিয়ার মিরপুরে আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত মার্কেট ভবন বিচারপতি ড. রাধাবিনোদ পাল সুপার মার্কেট এর উদ্বোধন করা হয়েছে ।

রবিবার (৩রা জানুয়ারী) বেলা ১২টায় আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে এই ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন কুষ্টিয়ার এসপি এসএম তানভীর আরাফাত ।

এ সময় তিনি বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধের ইতিহাস সঠিকভাবে জানতে হবে । মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে চলতে হবে । প্রতিটি মানুষের উচিত নিজ দেশকে ভালোবাসা এবং দেশের জন্য কাজ করা । যার যার অবস্থান থেকে দেশের জন্য কিছু করতে হবে ।

কুষ্টিয়ার এসপি ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, আপনারা আপনাদের দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান সিসিটিভি ক্যামেরা ব্যবস্থা চালু রাখুন । আশাকরি আমলা বাজারে আপনারা নির্বিঘ্নে ব্যবসা-বাণিজ্য করতে পারবেন । কুষ্টিয়া জেলা পুলিশ আপনাদের সব সময় পাশে রয়েছে ।

অনুষ্ঠানে মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি কামারুল আরেফীন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) ফরহাদ খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমল হোসেন, মিরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা, ওসি তদন্ত শুভ্র প্রকাশ দাস, মিরপুর পৌর মেয়র এনামুল হক, আমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথা, সদরপুর পরিষদের চেয়ারম্যান রবিউল হক, আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গাফফার প্রমুখ ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একলেমুর রেজা, সাবান জোয়ারর্দ্দার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম আজম, সদরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিয়াত আলী লালু, আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মকবুল হোসেন বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ ফুরকান, রাহাত আলী, আফসার আলী, মোহাম্মদ আলী, আমলা বাজার কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক খান সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মচারী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বীর মুক্তিযুদ্ধাগণ সহ নেতৃবৃন্দ ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এস এম সালাহ উদ্দিন ।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640