1. nannunews7@gmail.com : admin :
  2. enamul.kst70@gmail.com : Enamul Haque : Enamul Haque
  3. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

দৌলতপুরে পিচ এন্ড স্মাইল কার্যালয়ে হামলার প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৩৩ বার

দৌলতপুর( কুষ্টিয়া) প্রতিনিধি:

 

কুষ্টিয়া জেলা দৌলতপুর উপজেলার আল্লারদর্গা বাজারে অবস্থিত পিচ এন্ড স্মাইলের প্রধান কার্যালয়ে হামলা করেছে  দুর্বৃত্তরা।

 

সোমবার  ২১ ডিসেম্বর রাত ৮ঃ৩০ টার দিকে আল্লারদর্গা বাজার  রোডে আশা সিনেমার  সামনে ওই কার্যালয়ে হামলার এ ঘটনা ঘটে।

 

পিচ এন্ড স্মাইল অফিসের কার্যালয়ে হামলার চিহ্নিত সন্ত্রাসী সালাম, নান্নু, রনি সহ মদদ দাতাদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে সেখানে আজ সকালে এক মানববন্ধন কর্মসূচি আয়োজন করা হয়।

 

এই মানববন্ধনে পিচ এন্ড স্মাইলের দৌলতপুর, ভেড়ামারা, মিরপুর উপজেলার সকল সদস্য ও পিচ এন্ড স্মাইল থেকে উপকারভোগীরা এতে অংশ গ্রহণ করেন এবং এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে দোষীদের অনতিবিলম্বে আইনের আওতায় এনে শাস্তি প্রদানের জোর দাবি জানান।

 

মানববন্ধনে  পিচ এন্ড স্মাইলের  সভাপতি শাহ নেওয়াজ টিটু বলেন, রাতে  কার্যালয়ে কর্মরত সদস্যদের সাথে  বৈঠক করা অবস্থায় সেখানে সন্ত্রাসী সালাম, নান্নু, রনি সহ কার্যালয়ে ডুকে অফিসে আর্তকিত ভাবে হামলার চালাই ।

 

তিনি আরো বলেন, এই সন্ত্রাসীরা বিগত কয়েক দিন ধরে আমার কাছ থেকে অনৈতিক ভাবে চাঁদা দাবি করে আসছিল, আমি চাঁদা দিতে রাজি না হওয়ায় প্রায় সময়ই অফিসের সামনে তাদের সন্ত্রাসী বাহিনীদের দিয়ে জটলা পাকিয়ে গেজ্ঞাম করার চেষ্টা করে। এবং গতরাতে ঠিক এমন নাটকিয়তার মধ্যে দিয়ে সন্ত্রাসীরা আমার অফিসে হামলা চালায় এমন অবস্থায় কোন দিশা না পেয়ে সাথে সাথে দৌলতপুর থানায় বিষয় টি জানানো হয় পরে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল আলম ও সঙ্গীয়ফোর্স নিয়ে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

পরে আমি থানায় উপস্থিত হয়ে এ বিষয়ে একটি অভিযোগ পত্র দাখিল করি।

 

এ বিষয়ে দৌলতপুর থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মোঃ জহুরুল আলম জানান, পিচ এন্ড স্মাইল নামক একটি দাতব্য প্রতিষ্ঠানে গতরাতে কিছু লোক হামলার চেষ্টা করে এ বিষয়ে দৌলতপুর থানায় উপস্থিত হয়ে পিচ এন্ড স্মাইলে চেয়ারম্যান শাহনেওয়াজ টিটু দৌলতপুর থানায় উপস্থিত হয়ে একটি অভিযোগ পত্র দাখিল করেছেন, বিষটি আমরা তদন্ত সাক্ষেপে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

দেশতথ্য//এল/

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640