1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কালীগঞ্জে অবৈধ যান চালানো শিখতে গিয়ে যুবকের মৃত্যু ঝিনাইদহে হাত-পা বাঁধা অবস্থায় মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার কুষ্টিয়া জেলা কারাগারে প্রশিক্ষণ নিয়ে কয়েদীরা হচ্ছেন স্বাবলম্বী দৌলতপুরে জাতীয় বীমা দিবস পালন কুমারখালীর বাঁশগ্রাম কামিল মাদরাসায় কামিল ও ফাযিল  পরীক্ষায় সফলতা  কুষ্টিয়ায় দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বালিয়াকান্দি ইউসিসিএর নব-নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির সভা বালিয়াকান্দিতে জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত মিরপুরে জাসদের পতাকা মিছিল ও সমাবেশ কুষ্টিয়ায় অনিয়মের অভিযোগে বন্ধ করে দেয়া হলো ব্রিজ নির্মাণ কাজ

ঝিনাইদহ জেলার সকল সংবাদ

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ২৮ বার

ঝিনাইদহে নারীদের মাসব্যাপী হকি প্রশিক্ষণের উদ্বোধন

ঝিনাইদহ প্রতিনিধি:
তৃণমুল পর্যায় থেকে প্রতিভাবান খেলোয়াড় বাছাই করতে ঝিনাইদহে শুরু হয়েছে নারীদের মাসব্যাপী হকি প্রশিক্ষণ।
বৃহস্পতিবার সকালে শহরের ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল।
এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা মাহবুবুর রহমান, ফজর আলী গালর্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জয়া রানী চন্দ, ক্রীড়া সংগঠক জয়নাল আবেদীনসহ শিক্ষক, শিক্ষার্থীরা। প্রতিদিন বিকাল ৩ টায় তাদের প্রশিক্ষণ প্রদাণ করবেন প্রশিক্ষক জামাল হোসেন ও সুরাইয়া পারভীন।
ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৪০ জন ছাত্রী হকি প্রশিক্ষণ গ্রহণ করবে।

মহেশপুরে ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের মহেশপুর উপজেলার ভৈরবা বাজার থেকে ৮ কেজি গাঁজাসহ মোতালেব হোসেন (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬।

বুধবার রাতে তাকে আটক করা হয়। আটককৃত মোতালেব হোসেন মহেশপুর পৌরসভার জামতলা এলাকার ফজর আলীর ছেলে। র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন জানান, মহেশপুরের সীমান্ত এলাকা দিয়ে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদ পায় তারা। সংবাদের ভিত্তিতে ভৈরবা বাজার এলাকা অভিযান চালানো হয়। এসময় সন্দেহ হলে মোতালেবকে আটক করা হয়। পরে তার কাছে থাকা ব্যাগ তল্লাসী করে উদ্ধার করা হয় ০৮ কেজি গাঁজা। এ ঘটনায় মহেশপুর থানায় র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করে বৃহস্পতিবার সকালে থানায় সোপর্দ করা হয়েছে।

কালীগঞ্জে বাস উল্টে নিহত ১


ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার লাউতলা এলাকায় বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে মিরাজ হোসেন (২৫) নামের একজন নিহত হয়েছে।

আহত হয়েছে আরও ৫ জন।বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ-চুয়াডাঙ্গা সড়কের ওই স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত মিরাজ (২৩) উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের রজব আলীর ছেলে।
কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, সকালে কালীগঞ্জ শহর থেকে শাপলা পরিবহনের একটি যাত্রীবাহি বাস চুয়াডাঙ্গা। পথে ঘটনাস্থলে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপার মিরাজ নিহত হয়। আহত হয় বাসের থাকা যাত্রীদের মধ্যে ৫ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঝিনাইদহে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত

ঝিনাইদহ প্রতিনিধি:
‘ঘুরে দাঁড়াবো আবার, সবার জন্য মানবাধিকার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঝিনাইদহে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত হয়েছে।

বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর উপজেলা শাখার আয়োজনে এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে শহরের পায়রা চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে পালিত হয় মানববন্ধন কর্মসূচী। এতে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খালেদা খানম, বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর উপজেলা শাখার সভাপতি এ্যাড. শেখ ওয়াশিকুর রহমান, সাধারণ সম্পাদক শাহিদুর রহমান সন্টুসহ মানবাধিকার কর্মীরা বক্তব্য রাখেন। পরে শহরের বিভিন্ন স্থানে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ করা হয়।
অপরদিকে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে হিউম্যান রাইটস মনিটরিং অর্গানাইজেশন এর উদ্যোগে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। পরে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। হিউম্যান রাইটস মনিটরিং অর্গানাইজেশন এর সভাপতি শামীমুল ইসলাম শামিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান দিপ্তী রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহাদুর রহমান খোকন, ওয়াজির আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, প্রগতি কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক আবুল কালাম আজাদ, সিনিয়র সাংবাদিক দেলোয়ার কবির। অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিএম আনোয়ার হোসেন। এসময় বক্তারা, মানবাধিকার রক্ষায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

দেশতথ্য//এল/

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640