1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কালীগঞ্জে অবৈধ যান চালানো শিখতে গিয়ে যুবকের মৃত্যু ঝিনাইদহে হাত-পা বাঁধা অবস্থায় মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার কুষ্টিয়া জেলা কারাগারে প্রশিক্ষণ নিয়ে কয়েদীরা হচ্ছেন স্বাবলম্বী দৌলতপুরে জাতীয় বীমা দিবস পালন কুমারখালীর বাঁশগ্রাম কামিল মাদরাসায় কামিল ও ফাযিল  পরীক্ষায় সফলতা  কুষ্টিয়ায় দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বালিয়াকান্দি ইউসিসিএর নব-নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির সভা বালিয়াকান্দিতে জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত মিরপুরে জাসদের পতাকা মিছিল ও সমাবেশ কুষ্টিয়ায় অনিয়মের অভিযোগে বন্ধ করে দেয়া হলো ব্রিজ নির্মাণ কাজ

গোলরক্ষকের ভুলে জয় পেল রিয়াল

  • প্রকাশিত সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ২৮ বার

স্পোর্টস ডেস্ক:

পুরো ম্যাচে সেভিয়ার একক আধিপত্য। বল দখলের হিসেবটা দেখলেই স্পষ্ট বুঝতে পারবেন। ম্যাচে ৬৩ শতাংশ বল ছিল সেভিয়ার ফুটবলারদের পায়ে। বাকি ৩৭ শতাংশ রিয়ালের দখলে। দুই দলই টার্গেটে শট নিয়েছে ৭ টি করে। কিন্তু শেষপর্যন্ত ম্যাচটায় জয়ী দলের নাম রিয়াল মাদ্রিদ!

কারণ পুরো ম্যাচে নিয়ন্ত্রণ থাকার পরও, দলকে ডুবিয়েছেন সেভিয়া গোলকিপার। তার ভুলেই বল গড়ায় জালে। বলা যায়, কপালগুণেই সেভিয়ার মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে জিনেদিন জিদানের শিষ্যরা।

ওই এক ভুলের খেসারত হিসেবে ১-০ গোলে রিয়ালের কাছে হেরেছে সেভিয়া।

এমনিতেই মাঠের লড়াইয়ে তথৈবচ অবস্থা মাদ্রিদিস্তাদের। লা লিগা আর চ্যাম্পিয়ন্স লিগ মিলিয়ে টানা ৩ ম্যাচে নেই জয়ের দেখা। দুই হার এক ড্রয়ের পর, এ ম্যাচে জয় ছাড়া ভিন্ন কোন পথ ছিলো না লস ব্লাঙ্কোদের সামনে।

তাইতো ম্যাচের শুরতেই লুকা মদ্রিচ-টনি ক্রুস-করিম বেনজেমাদের চোখেমুখে ছিল গোলের নেশা। যদিও মাঠের পারফরম্যান্সে একেবারেই মলিন ছিলো রিয়াল শিবির।

একের পর এক আক্রমন চালিয়ে গেছে সেভিয়া। রিয়ালও চেষ্টা করেছে। দুই দলই মূলত মাঝমাঠের দখল নেয়ার চেষ্টায় মেতে ছিল। আর সুযোগ পেলেই কাউন্টার অ্যাটাক। বেশ কয়েক দফায় আক্রমন হলেও, গোলের দেখা মেলে নি কোন পক্ষেরই।

প্রথমার্ধ্ব শেষে ফিরেও, সেই আক্রমন-প্রতি আক্রমনই চলে। তবে সেভিয়ার গোলপোস্টের সামনে অতন্দ্র প্রহরী হয়ে দাঁড়িয়ে থাকা বুনো ৫৫ মিনিটে একটা ভুল করে বসেন। ভিনিসিয়াসের নেয়া শট তার হাত গলে চলে যায় পোস্টে। আত্মঘাতী এই গোলই শেষপর্যন্ত হয়ে পড়ে ম্যাচের পয়েন্ট নির্ধারক।

শেষদিকে টানা বেশ কয়েকটি আক্রমন চালিয়েছে লোপেতেগুইয়ের দল। কিন্তু ফল পায় নি। ফলে ১-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে সেভিয়া।

এই জয়ে টেবিলের ৩-এ উঠে এলো রিয়াল মাদ্রিদ। শীর্ষে থাকা রিয়াল সোসিয়েদাদের চেয়ে এখনো ৪ পয়েন্ট পেছনে জিদানের দল। অন্যদিকে, টেবিলের ৫-এ আছে লোপেতেগুইয়ের সেভিয়া।

দেশতথ্য//এল//

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640