1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১১:০৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় শিল্পকলা একাডেমীর নির্বাচন সম্পন্ন

  • প্রকাশিত সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৩ বার

কুষ্টিয়া প্রতিনিধি: 

উৎসবমুখর পরিবেশে ও স্বাস্থ্যবিধি মেনে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমির কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) জেলা শিল্পকলা একাডেমির নির্মাণাধীন ভবন চত্বরে সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।

বেলা ১২টার দিকে ভোট কেন্দ্র পরিদর্শন ও ভোট প্রদান করতে আসেন কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমির কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২১ এর প্রধান নির্বাচন কমিশনার ও জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, পৌর মেয়র আনোয়ার আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান, জেলা বিএনপির সহ-সভাপতি কুতুব উদ্দিন আহামেদসহ সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

এছাড়াও সকাল থেকে শান্তিপূর্নভাবে জেলা শিল্পকলা একাডেমির আজীবন ও সাধারণ সদস্যগণ তাদের ভোট প্রদান করেন। ছয় জন প্রার্থীর মধ্যে শুধুমাত্র পাঁচ জন নির্বাহী সদস্য পদের জন্য এই নির্বাচনে ভোট গ্রহন অনুুষ্ঠিত হয়। মোট- ৭৭০ জন ভোটারের মধ্যে ৪৫৯ জন ভোটার তাদের ভোট প্রদান করেন। প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচন অফিসার মোঃ ছামিউল আলম।

ভোট গ্রহন শেষে নির্রচনের ফলাফল ঘোষণা করেন কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমির কার্যনির্বাহী কমিটি নির্বাচনের রিটার্নিং অফিসার ও স্থানীয় সরকারের উপ-পরিচালক মৃনাল কান্তি দে।

এসময় নির্বাচন উপ-কমিটির সদস্য ও রেভিনিউ ডেপুটি কালেক্টর সাদিয়া জেরিন, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার সুজন রহমানসহ জেলা পুলিশের সদস্য, সাংবাদিকবৃন্দ ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নকশী কাঁথা প্যানেলের অধ্যাপক নাসির উদ্দিন (বাইসাইকেল) প্রতিক নিয়ে পেয়েছেন ৩৭৬ ভোট, জাফর আহমদ (একতারা) প্রতিক নিয়ে পেয়েছেন ৩৭১ ভোট, মোঃ জামাল উদ্দীন খান (হাত পাখা) প্রতিক নিয়ে পেয়েছেন ৩৫৭ ভোট, মোঃ জিল্লুর রহিম (দোয়াত কলাম) প্রতিক নিয়ে পেয়েছেন ৩৩৭ ভোট এবং স্বাতন্ত্র প্রার্থী আলম আরা জুই (আম) প্রতিক নিয়ে ২২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, নির্বাচনে কোন প্রতিদ্বন্দী না থাকায় সহ-সভাপতি পদে আশরাফ উদ্দিন নজু, ও আবদুর রশীদ চৌধুরী, সাধারন সম্পাদক পদে আমিরুল ইসলাম এবং যুগ্ম সম্পাদক পদে শহীদুর রহমান রবি ও রফিকুল ইসলাম শাহীন বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন। জেলা প্রশাসক পদাধিকার বলে সভাপতি থাকবেন।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640