1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৪২ অপরাহ্ন

দৌলতপুরের বিশ্বাস ক্লিনিকের ডাক্তার কামালী আটক

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১৩ বার

কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার দৌলতুপুরেরর বিশ্বাস ক্লিনিক প্রসূতি মায়ের মৃত্যুর ঘটনায় ওই ক্লিনিক সিলগালার পর ডাক্তার টি এ কামালীকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।

উল্লেখ্য, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা বাজারে বিশ্বাস ক্লিনিকে চিকিৎসা অবহেলায় প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগ উঠে।

গত ৮ নভেম্বর রবিবার সকালে বিশ্বাস ক্লিনিক এন্ড সনো ডায়াগনস্টিক সেন্টারে প্রসুতি রমনী খাতুনের (২০) মৃত্যু হয়। নিহত রমনীর পরিবারের অভিযোগ, ডাক্তার আসছে বলে বিনা চিকিৎসায় ৫ ঘণ্টা ফেলে রাখায় তার মৃত্যু হয়।

গর্ভের সন্তানসহ রমনীর মৃত্যুতে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়,।এসময় ঘটনাস্থলে ওসি জহুরুল ইসলাম ফোর্স নিয়ে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বেসরকারি এই নাম সর্বস্ব ক্লিনিকটির তাৎক্ষনিক কোন কাগজপত্র না পেয়ে সিলগালা করেছে স্থানীয় প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের পরামর্শে নির্বাহী ম্যাজিট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী দুপুরে এ সিদ্ধান্ত গ্রহণ করেন।

এলাকাবাসী ও ভূক্ত ভোগী পরিবার জানায় গত শনিবার দিনগত রাত ৩টার দিকে প্রসব বেদনায় ছটফট করতে থাকা রমনীকে এক দালালের খপ্পড়ে পড়ে ভর্তি করা বিশ্বাস ক্লিনিকে, ডাক্তার আসছে বলে সকাল ৮টা পর্যন্ত কোন চিকিৎসা দেয়া হয়নি তাকে, পরে চিকিৎসক এসে চিকিৎসা দেয়া শুরু করতেই প্রসূতি মায়ের মৃত্যু হয়।

এলাকাবাসী আরো জানায় ইতি পূর্বে সির্জারের পর রোগী মৃত্যুর ইতিহাস রয়েছে, এক মাস আগেও এক প্রসূতি মায়ের সন্তান মারা গেছে, তাদের গোপনে ম্যানেজ করা হয়েছে। এ ছাড়া উপযুক্ত যন্ত্রপাতি, অদক্ষ ডাক্তার ও নার্স এবং নাম সর্বস্ব ক্লিনিককে প্রতি নিয়ত রোগীরা প্রতারিত হওয়ার খবর পাওয়া যায়।

নিহত রমনী সাদীপুর বেগুন বাড়িয়া এলাকার কৃষক মোঃ বাচ্চু মন্ডলের স্ত্রী ও গঞ্জের আলীর কন্যা। প্রথম সন্তান জন্মদিতে গিয়ে মৃত্যু হলো রমনী খাতুনের।

সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী বলেন, যথাযথা কাগজপত্র দেখার পর ক্লিনিক খুলে দেওয়া হবে এবং দৌলতপুরে বেসরকারী খাতের চিকিৎসা সেবা আরও বেশি নজর দারীতে আনা হবে।

এ দিকে ঘটনার পরপরই ক্লিনিক কর্তৃপক্ষ পালিয়ে যায়, ক্লিনিকের স্বাত্বাধীকারী আব্দুল লতিফকে পাওয়া যায়নি এবং তাদের মোবাইল বন্ধ ছিল।

এ ঘটনাকে কেন্দ্র করে পুলিশ ডাক্তার টি এ কামালী কে আটক করেছে।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640