1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :

কুষ্টিয়ায় পাওনা টাকা নিয়ে দ্বন্দে যুবক হত্যা, ২জনের যাবজ্জীবন

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৩ বার

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়া কুমারখালী থানার একটি হত্যা মামলায় আছান আলী শেখ(৩০) ও মো: সেলিম উদ্দিন(৩৫)নামের দুই যুুবকের যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেকের ৫০হাজার টাকা অর্থদন্ডাদেশ দিয়েছেন আদালত। বুধবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মুন্সী মো: মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে এক আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। এসময় দন্ডপ্রাপ্ত অপর আসামী মো: সেলিম উদ্দিন পলাতক ছিলেন।

দন্ডপ্রাপ্তদ্বয় হলেন- কুষ্টিয়া কুমারখালী উপজেলার উত্তর চাঁদপুর গ্রামের কফিল উদ্দিন শেখ’র ছেলে আছন আলী শেখ(৩০) এবং লাহিনী পাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মো: সেলিম উদ্দিন (৩৫)।

আদালত সুত্রে জানা যায়, ২০১৩ সালের ২২অক্টোবর রাত সাড়ে ৮টায় কুমারখালী উপজেলার দক্ষিণ ভবানীপুর গ্রামের মৃত: জব্বার মন্ডলের ছেলে আতিয়ার রহমানকে পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে সৃষ্ট দ্বন্দের জের ধরে আসামীগণ পরস্পর যোগসাজসে এবং পূর্ব পরিকল্পিত হত্যার উদ্দেশ্যে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরদিন সকালে (২৩অক্টোবর) পাশ্ববর্তী ধর্মপাড়া গ্রামের মাঠ থেকে গলাকাটা অবস্থায় নিহত আতিয়ারের লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় নিহতের বড় ভাই হাবিবুর রহমান বাদি হয়ে ২৪অক্টোবর কুমারখালী থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে ২১/১১/২০১৪ তারিখে আসামী আছান আলী শেখ, মো: সেলিম ও রেজাউল ওরফে রেজা নামের তিন জনের বিরুদ্ধের হত্যাকান্ডে জড়িত অভিযোগ এনে দ:বি: ৩০২/৩৪ ধারায় আদালতে অভিযোগ পত্র দাখিল করে পুলিশ।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের সরকারি কৌসুলি (পিপি) এ্যাডভোকেট আব্দুল হালিম জানান, কুমারখালী থানার ক্লু-লেস এই হত্যা মামলাটির রহস্য উদ্ঘাটনসহ দাখিলকৃত অভিযোগে চার্য গঠন ও স্বাক্ষ্য শুনানি শেষে আসামীর বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আসামী আছান আলী শেখ ও মো: সেলিম কে যাবজ্জীবন কারাদন্ডসহ প্রত্যেকের ৫০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬মাসের সাজার আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত। একই সাথে আসামী রেজাউল ওরফে রেজার বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমানিত না হওয়ায় তাকে বে-কসুর খালাস দেন আদালত।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640