1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৩:১০ অপরাহ্ন

কুষ্টিয়ার ভেড়ামারায় এক একর জমির কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৩ বার

কুষ্টিয়া প্রতিনিধি:

গতকাল সোমবার দিবাগত রাতে সকলের অজ্ঞাতে কতিপয় দুর্বৃত্তরা কুদ্দুস নামের এক কলাচাষীর জমিতে অন্ততঃ ৬ শত কলাগাছ ধারাল অস্ত্র দিয়ে কেটে মাঠ ফসলের অপুরনীয় ক্ষয়-ক্ষতি সাধন করেছে।

মঙ্গলবার সকালে কলা বাগানে গিয়ে প্রত্যক্ষদর্শীরা কলাগাছ কর্তিত অবস্থায় দেখে চেয়ারম্যান, মেম্বার ও সাংবাদিকদেরকে খবর দেন। সংবাদ পেয়ে এই প্রতিবেদক ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসীর সাথে কথা বলে জানতে পারেন উদ্দেশ্যমুলকভাবে কে বা কাহারা রাতের অম্ধকারে এই ধ্বংস যজ্ঞ সাধন করে প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি সাধন করেছেন। ইউপি চেয়ারম্যান মোঃ শাহাবুল আলম লালু ও ৭ নম্বর ওয়ার্ড মেম্বার সাদ অাহাম্মেদ মেম্বার ঘটনাটিকে ন্যাক্কারজনক বলে অভিহিত করে তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন।

ধরমপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ অাবুল কাসেম ঘটনায় হতবাক হয়েছেন। ক্ষতিগ্রস্ত কলাচাষীকে সরকারের তরফ থেকে অার্থিক সহযোগিতা ক্ষতিপূরণ ইত্যাদি ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন। ইউএনও সোহেল মারুফ প্রতিবেদকের মোবাইল ফোনের মাধ্যমে ইউপি চেয়ারম্যান এর সাথে সংযুক্ত হয়ে ঘটনার বর্ননা শোনেন ও থানায় দ্রুত অভিযোগ দায়ের করতে পরামর্শ দেন।

 

উপজেলা কৃষি অফিসার শায়খুল ইসলাম মাঠ ফসলের ক্ষতিতে দুঃখ প্রকাশ করেন ও ভুক্তভোগী কৃষককে আইনগত উদ্যোগ গ্রহনের জন্য থানায় প্রেরন করেন।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640