1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৩০ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় পুলিশি বাধায় ফিরে গেলেন কেন্দ্রীয় ছাত্রদল টিম

  • প্রকাশিত সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৬ বার

কুষ্টিয়া প্রতিনিধি:

সংগঠনকে শক্তিশালী করতে তৃণমূল সফর করছে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নির্ধারিত দশটি বিভাগীয় টিম।তারই ধারাবাহিকতা অনুযায়ী মঙ্গলবার ৩ নভেম্বর সন্ধ্যায় কুষ্টিয়ায় পৌঁছান খুলনা বিভাগীয় চার জনের প্রতিনিধি টিম। টিমের সদস্যরা হলেন মিজানুর রহমান সজীব (সহ-সভাপতি, ছাত্রদল কেন্দ্রীয় সংসদ), নিজাম উদ্দিন রিপন (যুগ্ম সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদ), মাহাবুব মিয়া (যুগ্ম সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদ) এবং  সুলতানা জেসমিন জুঁই (সহ-সাধারণ সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদ) ।

 

কুষ্টিয়া জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ শহরের চৌড়হাঁস মোড় থেকে তাদের রিসিভ করে দিশা টাওয়ারে নিয়ে যান। সেখানে তারা ফ্রেশ হবার জন্য কিছুক্ষণ সময় নেন।

 

কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগে থেকে নির্ধারিত প্রোগ্রামের অংশ হিসেবে ৪ ও ৫ নভেম্বর কুষ্টিয়া জেলায় থাকবেন এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করতে ছয় উপজেলার নেতাকর্মীদের সাথে আলাপ করবেন।

 

কেন্দ্রীয় নেতাদের সাথে আলাপ আলোচনা শেষে জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ কুষ্টিয়া বিএনপি কার্যালয় আসতে না আসতেই পুলিশের পক্ষ থেকে দিশা টাওয়ারে অভিযান পরিচালনা করা হয়।

 

অভিযান পরিচালনার মূহুর্তে ঘটনা স্থলে উপস্থিত হন কুষ্টিয়া জেলা বিএনপির সংগ্রামী সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী এবং বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যক্ষ সোহরাব উদ্দিন। জেলা বিএনপির উর্ধতন নেতাদের উপস্থিতিতে ও তাদের জন্য বুকিং রাখা নির্ধারিত রুমে তল্লাশি শেষে তাদের ফিরে যাওয়ার নির্দেশ দেওয়া হয় ।

 

জেলা বিএনপি নেতৃবৃন্দ প্রশাসনের সাথে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করলেও প্রশাসনের পক্ষ থেকে তা মেনে নেওয়া হয় নাই । আইনশৃঙ্খলা বাহিনীর এমন ব্যবহার অতি উৎসাহী কতার বহিঃপ্রকাশ এবং অতি দুঃখজনক বলে মনে করেন বিএনপি ও ছাত্রদলের নেতা কর্মীরা ।

 

এ ব্যাপারে কুষ্টিয়া জেলা ছাত্রদলের সদস্য, শহর ছাত্রদলের প্রচার সম্পাদক, বারবার কারানির্যাতন একাধিক রাজনৈতিক মামলায় জর্জরিত কর্মী এবং আগামী দিনের শহর ছাত্রদলের সভাপতি পদ প্রত্যাশী আশরাফুল ইসলাম অনিক বলেন, আজ হয়তো নেতাদের ফিরিয়ে দিলেন, আগামীকাল হয়তো প্রোগ্রাম করতে দিবেন না, পরশু হয়তো মামলা দিবেন এবং কারাগারে আটকে রাখবেন এতে লাভ কি ?

 

উপরোক্ত এইসব করে কর্মীদের হৃদয় থেকে কখনো জাতীয়তাবাদ আদর্শ মুছে দিতে পারবেন না। বিগত দিনগুলোর মতো ৩ নভেম্বরের ঘটনা জাতীয়তাবাদ রাজনৈতিক আদর্শের নেতাকর্মীদের হৃদয়ে গেঁথে থাকবে অনন্তকাল।

 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কুষ্টিয়া শহর শাখার পক্ষ থেকে পুলিশের এমন ঘৃণিত অবস্থানের নিন্দা ও ক্ষোভ জানানো হয় ।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640