1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:০৫ অপরাহ্ন

বালিয়াকান্দিতে ২মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৯ বার

সাথী, রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর বালিয়াকান্দি বাসষ্ট্যান্ডে সোমবার দুপুরে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের বিশেষ একটি দল অভিযান পরিচালনা করে ৩৯৫ পিচ ইয়াবাসহ ২মাদক ব্যবসায়ী গ্রেফতার।
মাদক ব্যবসায়ীরা হলেন বালিয়াকান্দি সদর ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের হরিপদ দাস এর ছেলে বিকাশ কুমার দাস (৩৬) ও বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামের রফিক মোল্যার ছেলে নূরুল ইসলাম ওরফে তিলা (৩৪)কে গ্রেফতার করেন। র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের বিশেষ একটি দল।
গ্রেফতারকৃত ২মাদক ব্যবসায়ী কাছে থাকা ৩৯৫ পিস ইয়াবা, ব্যবহৃত দুইটি মোবাইল ফোন ও ৬টি মোবাইলের সিমকার্ড জব্দ করা হয়। উদ্ধারকৃত ৩৯৫ পিস ইয়াবা, ২টি মোবাইল ফোন, ও ৬টি মোবাইলের সিমসহ গ্রেফতারকৃত ২মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস আই আসাদুজ্জামান রিপন জানান, র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল অভিযান পরিচালনা করে ৩৯৫ পিস ইয়াবাসহ ২মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার সকালে ২আসামীকে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640