1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:৪২ অপরাহ্ন

কুষ্টিয়ায় কৃষকের ধান কেটে নিল প্রতিপক্ষরা

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৭ বার

কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া সদর উপজেলা ভবানীপুর গ্রামে রাতের আঁধারে প্রায় ৩ বিঘা জমির পাকা ধান কেটে নিয়েছেন। কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের বড়ইটুপি মৌজার জমিতে থেকে রাতের আধারে প্রায় ৩ বিঘা জমির পাকা ধান কেটে নিয়েছেন। ৩০ অক্টোবর শুক্রবার রাতে বড়ই টুপি গ্রামে এ ঘটনা ঘটে।

সরজমিনে গিয়ে জানা যায়, ভুক্তভোগী কৃষক সাইফুল ইসলাম বলেন,আমরা কৃষক মানুষ আমরা জমিতে ধান আবাদ করে আমাদের জীবিকা নির্ভর করে কিন্তু আজ এ কি হলো যার ওপর আমরা নির্ভরশীল সারা বছরের আহার মিটায় তা আজ অনায়াসে রাতের আধারে এই এলাকার কিছু ব্যক্তি পূর্বশত্রুতার জের ধরে ধানের মাথাসহ কেটে নিয়ে গিয়েছে। কৃষক সাইফুল আরো জানান,ভুক্তভোগী শুধু আমি একা না একই গ্রামের ১.আবদুল মসজিদ (৫৫).পিতা মৃত:৩ দাগে ২বিঘা ২.মজনু মন্ডল (৫২)মৃত,এলেম মন্ডল ১০কাঠা ৩.ওমির হোসেন (৪০) মৃত সদর উদ্দিন ৭ কাঠা,৪.নুরু জর্দার(৫৫) মৃত:খোলাফত আলী,৫,গোলাম সারোয়ার (৫২) ৬ কাঠা,৬.রাশিদুল ইসলাম (৩৫)মৃত:ইয়াকুব আলী ৫ কাঠা,৭.আব্দুল ওয়াহেদ পরামানিক (৬০) মৃত:আতর আলী (৬০) ৭ কাঠা, ৮.মাসুদ মন্ডল (৪০) ৪ কাঠা মৃত: ইয়াকুব মন্ডল ৯.সাইফুল ইসলাম (৪৮) মৃত: হাসিবুর রহমান ২ বিঘা.এখানে আমিসহ নাম বলেছি যা সবাই ভুক্তভোগী।তাই আমরা চাচ্ছি আর যেনো আমাদের কোন ধরনের ক্ষয়ক্ষতি না হয়।

সর্বশেষ,ভুক্তভোগী কৃষকেরা সবাই বলে,সাইফুল যা বলেছে তা সবই সত্যি তাই আমরা এখন চায়,ছেলে-মেয়ে নিয়ে শান্তিতে বসবাস করতে।

ক্ষতিগ্রস্থ কৃষক সাইফুল ইসলাম কুষ্টিয়া মডেল থানা তে অভিযোগ দায়ের করেন মৃত তোয়াজ শেখের ছেলে রাশিদুল, কুদ্দুস সকাতীর ছেলে লাবু সখাতী, মনির সকাতি , মৃত হারেজ এর ছেলে মুলতান, করিমের ছেলে আনোয়ার, ভাদুর ছেলে শাজাহান গ্রাম ভবানীপুর এদের বিরুদ্ধে লিখিতভাবে কুষ্টিয়া মডেল থানা তে অভিযোগ করেছেন।

দেশতথ্য//এল//

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640