1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৫:২০ অপরাহ্ন

ঝিনাইদহ জেলার সকল সংবাদ

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৯ বার

মহেশপুর সীমান্ত থেকে ৮ জন আটক
ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় নারী ও শিশুসহ ৮ জনকে আটক করেছে বিজিবি।
বুধবার রাতে মহেশপুর উপজেলার জামতলা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- গোপালগঞ্জ সদর উপজেলার তারগ্রামের সত্যেন বালার মেয়ে রুপা বালা (১৬), জতিন বিশ্বাসের ছেলে আশুতোষ বিশ্বাস (৪২), সমির মন্ডলের ছেলে সজিব মন্ডল (১৯) সত্যেন বালার ছেলে সৌরভ বালা (৩) ও স্ত্রী রাধিকা বানু (৪৫), গান্দিসুর গ্রামের মৃত সুজ্জু বোয়ালের ছেলে দুলাল বোয়াল (৪০), শানপুকুরিয়া গ্রামের শ্যামল মালঙ্গীর মেয়ে রুনা মালঙ্গী (৫), স্ত্রী সুমলা সমাজপতি (৩৫)।
বৃহস্পতিবার সকালে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি)’র অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মেহেদি হাসান খান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, অবৈধভাবে ভারতে যাওয়ার খবরে জামতলা এলাকায় অভিযান চালায় বিজিবি। এসময় ৮ জনকে আটক করা হয়। পরে বিজিবির পক্ষ থেকে মহেশপুর থানায় মামলা করার পর তাদের থানায় সোপর্দ করা হয়।

ঝিনাইদহে করোনাকালে স্বাস্থ্যবিধি সম্পর্কে আদালতের কর্মচারীদের প্রশিক্ষণ

ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহে করোনাকালে স্বাস্থ্য বিধি ও দ্বায়িত্ব-কর্তব্য সম্পর্কে দক্ষতাবৃদ্ধিতে আদালতের কর্মচারীদের প্রশিক্ষণ প্রদাণ করা হয়েছে।
বুধবার বিকেলে জেলার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের সম্মেলন কক্ষে আদালতের ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারীদের এ প্রশিক্ষণ প্রদাণ করা হয়।
এসময় করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে ও জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা বিচার প্রার্থীদের সাথে সুন্দর ব্যবহারের মাধ্যমে সেবা প্রদাণসহ নানা বিষয়ে প্রশিক্ষণ প্রদাণ করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহা: হাসানুজ্জামান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক মিজানুর রহমান, ২য় আদালতের বিচারক গৌতম কুমার ঘোষ, ৩য় আদালতের বিচারক তানিয়া বিনতে জাহিদ, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক কামরুজ্জামান, ৩য় আদালতের বিচারক এম এ আজহারুল ইসলাম, ৪র্থ আদালতের বিচারক রফিকুল ইসলাম প্রমুখ। কর্মশালায় আদালতে কর্মরত শতাধিক কর্মচারীরা অংশ নেয়।

হরিণাকুন্ডুতে দুর্গাপুজা উপলক্ষে বস্ত্র ও খাবার বিতর

ঝিনাইদহ প্রতিনিধি:
শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ঝিনাইদহের হরিণাকুন্ডুতে নিম্ন আয়ের মানুষের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করা হয়েছে।
হরিণাকুন্ডুর সঞ্জয় ট্রাস্ট্রের উদ্যোগে বৃহস্পতিবার সকালে হরিণাকুন্ডু উপজেলার চিথলিয়াপাড়া সার্বজনীন পুজা মন্দিরে এ বস্ত্র বিতরণ করা হয়। ট্রাস্ট্রের সংগঠন মানোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সভাপতি ও এসএ টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, হরিণাকুন্ডু প্রেসক্লাবের সভাপতি এম সাইফুজ্জামান তাজু, হরিণাকুন্ডু পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশ^নাথ সাধু খাঁ, বিশ^ সাহিত্য কেন্দ্রের ইনচার্জ আলমগীর হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন হরিণাকুন্ডু পৌরসভার কাউন্সিলর শুভংকর বিশ্বাস। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে সনাতন ধর্মাবলম্বী ২’শ নিম্ন আয়ের মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি ও ধুতি বিতরণ করা হয়। করোনাকালে বস্ত্র পেয়ে খুশি অসহায় মানুষগুলো। এছাড়াও দুপুরে উপজেলার ভবানীপুর বাজারে ২’শ পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়।

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ধোপাবিলা গ্রামে এ ঘটনা ঘটে।
ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান ধোপাবিলা গ্রামের আমিরুল ইসলামের ৭ বছরের ছেলে ওয়ালিদ সকালে ঘরের ফ্যান চালু করে যায়। এসময় সে বিদ্যুতায়িত হয়। পরে সেখান থেকে তাকে গুরুতর আহত অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় সদর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640