1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:৪০ অপরাহ্ন

চোট নিয়েই শুটিং করলেন আমির

  • প্রকাশিত সময় : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৮ বার

বিনোদন ডেস্ক:

বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান। সিনেমায় প্রয়োজনে সবকিছুই করতে রাজি এই অভিনেতা।

বর্তমানে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং করছেন আমির খান। এই সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে পাঁজরে চোট পান। পরবর্তী সময়ে চোট নিয়েই শুটিং করেছেন ৫৫ বছর বয়সি এই অভিনেতা।

এ প্রসঙ্গে সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আমির পাঁজরে চোট পান। কিন্তু তিনি শুটিং বন্ধ করেননি। ব্যথানাশক ওষুধ খেয়ে আবার শুটিং শুরু করেন।’

করোনা মহামারির কারণে দীর্ঘদিন সিনেমাটির শুটিং বন্ধ ছিল। আমির চাননি তার এই চোটের কারণে শুটিং আবার বন্ধ হয়ে যাক। নির্দিষ্ট সময়েই শুটিং শেষ করতে চাইছেন তিনি। এজন্য চোট নিয়ে শুটিং সম্পন্ন করার সিদ্ধান্ত নেন।

‘লাল সিং চাড্ডা’ সিনেমায় আমিরের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। কয়েকদিন আগে তার অংশের শুটিং শেষ করেছেন তিনি। পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমার টিমের সদস্যদের ধন্যবাদ জানিয়ে এই অভিনেত্রী লেখেন, ‘প্রত্যেক পথচলার শেষ আছে। আজ লাল সিং চাড্ডা সিনেমার শুটিং শেষ করলাম। মহামারি, অন্তঃসত্ত্বা, মানসিক দুর্বলতা— সবমিলিয়ে খুবই কঠিন সময় ছিল। কিন্তু কোনো কিছুই আমাদের শুটিংয়ের আগ্রহ কমাতে পারেনি। অবশ্যই সকল নিরাপত্তা মেনেই আমরা শুটিং করেছি।’

জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস অভিনীত ১৯৯৪ মুক্তিপ্রাপ্ত ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এটি প্রযোজনা করছে ভায়াকম ও আমিরের প্রযোজনা প্রতিষ্ঠান। পরিচালনা করছেন ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমাখ্যাত আদভাইত চন্দন।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640