1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় দলিল জালিয়াত চক্রের দুইজন আটক গোদাগাড়ী পৌরসভায় বর্জ ব্যবস্থাপনা প্রকল্পের কাজের উদ্বোধন বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় পশু চিকিৎসকের মৃত্যু বালিয়াকান্দিতে মাস্ক বাধ্যতামুলক করতে ব্যাপক প্রচারণা প্রশাসনের বাদল রায়ের মৃত্যুতে ঝিনাইদহে শোকসভা ঝিনাইদহে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস উপলক্ষে মানববন্ধন এই দিনে মিরপুরের আফতাব উদ্দিনের নেতৃত্বে শেরপুরে সংঘটিত হয়েছিল বৃহৎ গেরিলা যুদ্ধ গ্রামবাংলার ঐতিহ্যবাহী লাঠিখেলা অনুষ্ঠিত আ.লীগের ধর্মবিষয়ক সম্পাদক হলেন সিরাজুল মোস্তফা মাধ্যমিকের প্রতি শ্রেণিতে লটারির মাধ্যমে ভর্তি: শিক্ষামন্ত্রী

ডাবল সুপার ওভারে পাঞ্জাবের ঐতিহাসিক জয়

  • প্রকাশিত সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৭ বার

স্পোর্টস ডেস্ক:

রোববার রাতে বিরল ঘটনার সাক্ষী হলো ক্রিকেটপ্রেমীরা। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব ও মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যকার ম্যাচে সুপার ওভারও টাই হলো। এরপর হলো আবার সুপার ওভার। সুপার ওভারের পর সুপার ওভার থ্রিলারে অবশেষে জিতলো কিংস ইলেভেন পাঞ্জাব। আবারো নায়ক সেই ক্রিস গেইল। সঙ্গে মায়াঙ্ক আগারওয়াল। তাতে পাঞ্জাব পেলো রুদ্ধশ্বাস, ঐতিহাসিক এক জয়।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুম্বাই প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ১৭৬ রান সংগ্রহ করে। জবাবে পাঞ্জাবও ৬ উইকেটে করে ১৭৬ রান। তাতে ম্যাচ গড়ায় সুপার ওভারে।

সুপার ওভারে পাঞ্জাব প্রথমে ব্যাট করতে নেমে ৫ রান করে। মোহাম্মদ শামির ইয়র্কারের পর ইয়র্কারে মুম্বাইও আটকে যায় ৫ রানে। তাতে প্রথমবারের মতো সুপার ওভারও হয় টাই। তাতে প্রথমবারের মতো আবারো ম্যাচ গড়ায় সুপার ওভারে। সেখানে মুম্বাই প্রথমে ব্যাট করে ১১ রান সংগ্রহ করে। জবাবে ক্রিস গেইল ও মায়াঙ্ক আগারওয়াল আগ্রাসী ব্যাটিং করে ৪ বলেই করে ফেলেন ১৫ রান।

ট্রেন্ট বোল্টকে প্রথম বলেই ছক্কা হাঁকান গেইল। পরের বলে ১ রান নেন। মায়াঙ্ক এরপর তৃতীয় ও চতুর্থ বলে দুটি বাউন্ডারি হাঁকিয়ে ঐতিহাসিক এক জয় উপহার দেন।

এই জয়ে ৯ ম্যাচের ৩টিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে অবস্থান করছে পাঞ্জাব। অন্যদিকে ৯ ম্যাচের ৬টিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে মুম্বাই রয়েছে দ্বিতীয় স্থানে।

ইতিবাচক দিক হলো ক্রিস গেইলের আগমনে ভাগ্য ফিরেছে পাঞ্জাবের। তারা তুলে নিলো টানা দ্বিতীয় জয়। এর আগে সাত ম্যাচে পাঞ্জাব পেয়েছিল মাত্র ১টি জয়।
দেশতথ্য//এল//

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640