1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:১১ অপরাহ্ন

সুনামগঞ্জে গাজীকে গ্রেফতারের দাবি এলাকাবাসীর

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৬ বার

আল-হেলাল,সুনামগঞ্জ :
সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের নারায়নতলা কোনাপাড়া গ্রামের গাজীউর রহমান ওরফে গাজী মিয়া (৩৫) কে এখনও গ্রেফতার করতে পারছেনা পুলিশ।
পুলিশের ব্যর্থতার কারণে উক্ত সন্ত্রাসী তার বিরুদ্ধে মামলা দায়েরকারী বাদীকে প্রাণনাশের হুমকী দিয়ে বেড়াচ্ছে বলে অভিযোগ উঠেছে। সন্ত্রাসী গাজী সুনামগঞ্জ সদর থানায় বাংলাদেশ দন্ডবিধি আইনের ৩২৬/৩০৭/৫০৬ ধারায় দায়েরকৃত মামলা নং ১৪ (জিআর ২৫৮/২০) তাং ৭/৮/২০২০ইং এর প্রধান আসামী হিসেবে ঘটনার পর থেকেই পলাতক রয়েছে।
মামলার বিবরনে প্রকাশ,একই গ্রামের ইদ্রিছ আলীর পুত্র আরিফ মিয়া (২২) গরুর ঘাস কেটে আনার পথে গাজী তাকে লোহার পাইপ দ্বারা এলোপাতাড়িভাবে মারপিঠক্রমে আহত করে। এই ঘটনার প্রতিবাদ করলে গত ৪ আগস্ট মঙ্গলবার বেলা ২টায় নারায়নতলা কোনাপাড়া গ্রামের আব্দুস সাত্তারের বাড়ির সামনের রাস্তায় আহত পুত্রের সাথে আসা পিতা ইদ্রিছ আলী (৫০) কেও রামদা দিয়ে মাথায় ও কপালের ডান পাশে কূপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে ঐ সন্ত্রাসী। এই সময় সন্ত্রাসী গাজীর হাত থেকে স্বামী ইদ্রিছ মিয়াকে রক্ষা করতে এসে স্ত্রী দেলোয়ারা বেগমও আহত হন। ঘটনার পরপরই গুরুতর আহত ইদ্রিছ মিয়াকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসকরা আশংকাজনক অবস্থায় তাকে সিলেটস্থ এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে ২ সপ্তাহ যাবৎ চিকিৎসা গ্রহন শেষে বাড়িতে এসে বর্তমানে আধমরা অবস্থায় পড়ে থাকলেও ইদ্রিছ মিয়া ও তার পরিবার পরিজনের উপর হামলাকারী সন্ত্রাসী গাজি মিয়া বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছে। গাজীর পাশাপাশি একই মামলার ৪নং আসামী কোনাপাড়া গ্রামের মৃত লতু মিয়ার পুত্র আলকাছ মিয়াও পালিয়ে বেড়াচ্ছে। সন্ত্রাসী গাজী একই গ্রামের মস্তু মিয়ার পুত্র। ইদ্রিছ মিয়া ও তার পরিবারের উপর হামলায় গাজীর ভাই সাইদুর রহমান ও আলকাছ এর পুত্র হুমায়ূনও অংশ নেয়। অভিযোগ উঠেছে মামলার তদন্ত কর্মকর্তা ইচ্ছেকৃতভাবে পলাতক গাজীউর রহমানকে গ্রেফতার করছেননা।
অন্যদিকে তদন্ত কর্মকর্তার ব্যর্থতার সুযোগে গাজীর ভাই সাইদুর রহমান গত ১লা সেপ্টেম্বর গুরুতর জখমী ইদ্রিছ আলী ও তার পরিবারের ৮ জনকে বিবাদী করে আমল আদালতে কাউন্টার মিথ্যা মামলা নং ২৬৭/২০২০ইং দায়ের করে। গত ১লা অক্টোবর জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোকশেদ আলী ও ১নং ওয়ার্ডের সদস্য আব্দুল মালেকসহ প্রায় দেড় শতাধিক লোক স্থানীয় গুদিগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় সন্ত্রাসী গাজীউর রহমান গাজী কে গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন।
জখমী ইদ্রিছ মিয়া নারায়নতলা কোনাপাড়া নিবাসী মৃত কালা মিয়া ওরফে কালু মিয়ার পুত্র। তার উপর হামলার ঘটনায় তার বড় ভাই সিদ্দিক মিয়া বাদী হয়ে সুনামগঞ্জ সদর মডেল থানায় নং ১৪ (জিআর ২৫৮/২০) নং মামলাটি দায়ের করেন। এই মামলায় এখন পর্যন্ত পলাতক রয়েছে সন্ত্রাসী গাজীসহ ২ আসামী বলে জানান এলাকাবাসী।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640