1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:২১ পূর্বাহ্ন

নীলফামারী জেলার সকল সংবাদ

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৪ বার

ডোমারে মিথ্যা সংবাদ প্রচারের অভিযোগ এনে সংবাদ সন্মেলন

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীতে গৃহবধূকে নির্যাতন করে নিজের অপরাধ ঢাকতে উল্টো ডোমার জোড়াবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রমজান আলীর সাথে গৃহবধু উধাও শিরোনামে মিথ্যা সংবাদ প্রচারের অভিযোগ এনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমাবর (১২ অক্টোবর) দুপুর ১২ টার দিকে উপজেলা রিপোর্টাস ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রমজান আলী। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ওই গৃহবধুর বাবা সফিকুল ইসলাম ও জোড়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক আবুল হোসেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গত শুক্রবার (৯ অক্টোবর) জোড়াবাড়ি ইউনিয়নের মির্জাগঞ্জ-দেবীগঞ্জ সড়কের মফিজপাড়া এলাকায় ফরহাদ হোসেনর স্ত্রী সফিনা বেগম (২০) ও তার ফুপা সুমন ইসলাম ওরফে দুন্দা (৩৭) দাঁড়িয়ে ছিল। এসময় রজমান আলী ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় সফিনা কান্না করতে করতে রমজানকে বড় আব্বু বলে ডাক দেয়। রমজান আলী সফিনার কান্নার কারণ জানতে চায়।
সফিনা জানায়, যৌতুকের টাকার জন্য তার স্বামী ফরহাদ, শ্বশুর-শাশুড়ি, ননদ সহ কয়েকজন মিলে বেধরক মারধর করে। রমজান, সফিনা ও দুন্দাকে বেতগাড়া গ্রামে বাবা সফিকুল ইসলামের বাড়িতে দিয়ে আসে। সফিনার শারিরিক অবস্থা গুরুত্বর দেখে তার বাবা-মা তাকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করেন।
ওই রাতে রমজান সফিনাকে দেখতে গেলে, কয়েকজন সাংবাদিক তাকে সফিনার নির্যাতন সম্পর্কে জানতে চায়। রমজান ওই সাংবাদিকদের বিস্তারিত বর্ণনা দেন। কিন্তু পরদিন সন্ধ্যায় বিভিন্ন অনলাইন নিউজ পোর্টোলে রমজান ও সফিনা উধাও উল্লেখ করে সংবাদ প্রচার করে। সাংবাদিকদের মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করে বলে সংবাদ সম্মেলনে দাবি করেন রমজান আলী।
এসময় সফিনার বাবা সফিকুল ইসলান জানান, আমার মেয়েকে যৌতুকের টাকার জন্য প্রায় তার স্বামী, শ্বশুর-শাশুরী মারধর ও অশ্লিল ভাষায় গালাগালি করে। আমার মেয়ে সফিনাকে নির্যাতনের আমি বিচার চাই।
এ বিষয়ে ডোমার থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি মোস্তাফিজার রহমান জানান, এক পক্ষ একটি সাধারন ডায়েরী করেছে। আরেক পক্ষ একটি নারী নির্যাতনের অভিযোগ করেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

নীলফামারী কিশোরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে এক বৃদ্ধ নিহত
নীলফামারী প্রতিনিধি : বাড়িতে থাকা বৈদ্যুতিক ফ্যানের সুইস দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বেলাল হোসেন (৬২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। সোমবার (১২ অক্টোবর) বিকাল সন্ধ্যার আগে ঘটনাটি ঘটে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের চাঁদখানা মাঝাপাড়া গ্রামে।
কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল জানান, নিহত বেলাল হোসেন সরকারি খাদ্যবান্ধব কমর্সুচীর একজন সুবিধাভোগী। ডিলালের কাছ থেকে ১০ টাকা কেজি দরের চাল নিয়ে বাড়িতে ফিরে যায়। বাড়িতে ফিরে বেলাল হোসেন নিজ ঘরে ঢুকে বৈদ্যুতিক ফ্যানের সুইস অন করতে গেলে সে বৈদ্যুতিক শকে তিনি মারা যান। ঘটনার সময় বেলাল হোসেনের হাতের দুটি আঙ্গুল পুরে যায়। তিনি বলেন, নিহত ব্যক্তি ওই গ্রামের মৃত. তফেল উদ্দিনের ছেলে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 

সৈয়দপুরে নারী ইয়াবা ব্যবসায়ীর জেল-জরিমানা
নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে বিলকিস বেগম (২৮) নামে এক নারী ইয়াবা ব্যবসায়ীকে জে ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার (১২ অক্টোবর) বিকেলে ওই রায় দেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার ( ভূমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. রমিজ আলম।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর বাসটার্মিনাল এলাকার পার্বতীপুর মোড় এলাকায় অভিযান চালিয়ে ওই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় তার হেফাজতে থাকা ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
পরে গ্রেপ্তারকৃত নারীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী ভ্রাম্যমান আদতালতের মাধ্যমে ১ বছরের কারাদণ্ড এবং ৫০০ টাকা জরিমানা করা হয়। হয়েছে। অভিযানে সহযোগিতা করেন সৈয়দ থানা এবং নীলফামারীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল সত্যতা নিশ্টিত করে জানান, দন্ডপ্রাপ্তকে নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জানান, মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

দেশতথ্য//এল//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640