1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৯:৪২ পূর্বাহ্ন

কক্সবাজারের হোটেল মোটেলের খোঁজ খবর

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৪ বার

কোথাও ঘুরতে যাওয়ার আগে সেখানকার পথঘাট ও হোটেল মোটেরের ঠিকানা ও মোবাইল নাম্বার জেনে রাখা ভালো।

এবারের সংখ্যায় জানাচ্ছি কক্সবাজারের হোটেল মোটেলের খোঁজ খবর:

মোটেল শৈবাল: ফোন-০৩৪১-৬৩২৭৪, রুমভাড়া নন এসি টুইন : ১৬০০/-এসি টুইন : ২৮০০/-।

মোটেল প্রবাল: ফোন : ০৩৪১-৬৩২১১, নন এসি টুইন : ১৪০০/-এসি টুইন : ১৯০০/- ছুটির দিন গুলোতে বুক না করলে সিট পাওয়া হতে পারে অনিশ্চিত।

মোটেল উপল : ফোন নাম্বার ০৩৪১-৬৪২৫৮। নন এসি টুইন : ১৪০০/-এসি টুইন : ২০০০/-এখানে ডরমেটরীর ভাড়া ৩০০/-।

সিগাল হোটেল (পাঁচ তারকা): ফোন নং-০৩৪১-৬২৪৮০-৯১), সর্বনিম্ন তিন হাজার ৭৫৭ টাকা থেকে শুরু করে নয় হাজার ৮৭০ টাকা। হিল সাইড তিন হাজার ৭৫৭ টাকা, সি-সাইড চার হাজার ০৩৫ টাকা, ডিলাক্স হিল সাইড নয় হাজার ৫৯২ টাকা, ডিলাক্স নয় হাজার ৮৭০ টাকা এবং স্যুইট রুম নয় হাজার ৭৪১ টাকা। অফ সিজনে ডিসকাউন্ট থাকে।

হোটেল কক্স টুডে (তিন তারকা) হোটেল: রুম ভাড়া টুইন ১০-১২ হাজার। এখানে সারাবছরই থাকে নানা ধরণের অফার। ছয় হাজার টাকায়ও রুম পাওয়া যায়। হানিমুনের জন্য এটি বেশ জনপ্রিয়। ফোন: ০১৭৫৫৫৯৮৪৪০।

হোটেল সি-প্যালেস(তিন তারকা): ফোন নং-০৩৪১-৬৩৬৯২, ৬৩৭৯২, ৬৩৭৯৪, ৬৩৮২৬। এটা সমুদ্রের কাছাকাছি হওয়ায় সারা বছরই ভিড় লেগে থাকে। এলিট লোকজন এখানে বেশি যান। এখানে দু’টি ভিন্ন ক্যাটাগরির আবাসন ব্যবস্থা আছে। যারা আভিজাত্য বজায় রাখতে চান তাদের জন্য ক্রাউন প্লাজায় তিন হাজার টাকায় রেগুলার রুম, চার হাজার টাকায় ডিলাক্স রুম, চার হাজার ৫০০ টাকায় সুপার ডিলাক্স ও পাঁচ হাজার টাকায় স্যুইট পাওয়া যায়। ওয়েস্টার্ন প্লাজায় নন-এসি এক হাজার ৬০০ টাকা ও এসি রুম দুই হাজার টাকা। এখানেও অফ সিজনে ডিসকাউন্টের ব্যবস্থা আছে।

হোটেল সায়মান (০৩৪১-৬৩৯০০): এখানে ভালো সুবিধায় তুলনামূলক কম ভাড়ায় রুম পাওয়া যায়। এখানকার ডিলাক্স রুমগুলো ১৫০০ থেকে ৩ হাজার টাকা। অফ সিজনে এখানে এক হাজার টাকায় থাকা যায়।

হোটেল প্যানোয়া (০৩৪১-৬৩২৮২): এখানে অনেক সাশ্রয়ী বাড়ায় রুম পাওয়া যায়।

হোটেল সি-ক্রাউন (০৩৪১-৬৪৪৭৪, ০৩৪১-৬৪৭৯৫), হোটেল কল্লোল (০৩৪১-৬৪৭৪৮), হোটেল মিশুক (টেলিফোন ০৩৪১-৬৪৩২০, ০৩৪১-৬২৮০৮), হোটেল অভিসার (০৩৪১-৬৩০৬১), হোটেল প্রাসাদ প্যারাডাইজ (০১৭ ১১ ১৯৩১৯৬), সুগন্ধা গেস্ট হাউস, ডায়মন্ড গেস্ট হাউস (০৩৪১-৬৩৬৪২), সি-পার্ক গেস্ট হাউস (০৩৪১-৫১০৭৮), ০৩৪১-৫১০৪৫), ইউনি রিসোর্ট (০৩৪১-৬৩১৮১, ০৩৪১-৬৩১৯১), উর্মি গেস্ট হাউস, নিলয় বে রিসোর্ট (০৩৪১-৬৩৬৭৭, ০৩৪১-৬৪২৭৮), সি-হ্যাভেন গেস্ট হাউস (০৩৪১-৬৩৭৮৭), হোটেল মিডিয়া ইন্টারন্যাশনাল (০৩৪১-৬২৮৮১-৮৫ ৬২৮৮১-৮৫)। এই হোটেল গুলোর রুম ট্যারিফ প্রায় একই রকম।

হোটেল মিডিয়া ইন্টারন্যাশনালের রুমভাড়া ৯৬০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ তিন হাজার ৭০০ টাকা। নন-এসি ডিলাক্স ৯৬০ টাকা, নন-এসি ডিলাক্স এক হাজার ২০০ টাকা, নন-এসি ডিলাক্স এক হাজার ০২০ টাকা, নন-এসি ডিলাক্স এক হাজার ৩৮০ টাকা, এসি ডিলাক্স এক হাজার ৩৮০ টাকা ও এক হাজার ৭৪০ টাকা এবং স্যুইট তিন হাজার ৭০০ টাকা। হোটেল ওসান প্যরাডাইস লি. (০১৯৩৮৮৪৬৭৫৩)।

হোটেল কল্লোল: 1727613258,

দি গ্রান্ড হোটেল, মেইনরোড: 64709, 011-703411

হোটেল ডায়মন্ট প্যালেস- 63642

হোটেল নিরিবিলি: 63873, 66334

হোটেল সী কুইন- 63789, 63878

হোটেল হলিডে কক্সবাজার: 3875

এমএস গেস্ট হাউস- 63930

মোটেল লাবনী : 64703

হোটেল গোল্ডেন স্টার: 6222127, 622146

হোটেল পালংকী- 63873, 63667।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640