1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৪২ অপরাহ্ন

কুষ্টিয়ায় ধর্ষণের বিচারের দাবিতে মহিলা পরিষদের মানব বন্ধন

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৪ বার

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালী বাসস্টান্ডে ০৮ই অক্টবর সকাল ১১টায় সারাদেশের একের পড় এক ধর্ষণ-নিপীড়নের বিচারের দাবিতে মহিলা পরিষদের উদ্যোগে মানব বন্ধন, প্রতিবাদ ও অবস্থান কর্মসূচী পালন করেন। এ সময় বিভিন্ন প্ল্যাকার্ড হাতে ধর্ষন বিরোধী নানা স্লোগান দিতে থাকেন আন্দোলনকারীরা। আন্দোলনকারীদের অভিযোগ ধর্ষণের মত জঘন্য অপরাধের ঘটনায় দূরত্ব ও যথাসময়ে বিচার হয় না।

এ জন্য দিন দিন বাড়ছে ধর্ষণের মত জঘন্য তম অপরাধ, যা আমাদের নারীদের জন্য ভয়ের কারণ হয়ে দাড়িয়েছে। নিজের দেশে যদি নিরাপদ থাকতে না পারি, তাহলে কোথায় যাবো ? এ সময়ে প্রধান বক্তা কুমারখালী মহিলা পরিষদের সভাপতি মমতাজ বেগম বলেন সরকারের কাছে আমাদের একটাই দাবি ধর্ষণকারীদের শাস্তি মৃত্যু-দন্ড আইন পাশ করা হোক যাতে নারীদের দিকে লালোসার নজরে তাকাতে বুক কেঁপে উঠে ধর্ষকদের।

কুমারখালী কলেজ শিক্ষার্থী সামিয়া আকতার সাথি বলেন, প্রতিদিন যেন বাসা থাকা বের হয়ে নিরাপদে বাসায় ফিরতে পারি,এটাই আমাদের চাওয়া। আর ও বক্তব্য রাখেন নজরুল ইসলাম সহ সভাপতি বাংলাদেশ মহিলা পরিষদ কুমারখালী, আব্দুস সলাম প্রভাসক কুমারখালী মহিলা কলেজ, ইশরাত জাহান সহ সম্পাদক বাংলাদেশ মহিলা পরিষদ কুমারখালী, তানিয়া বেগম বাংলাদেশ নিজেরা করি সংস্থা কুমারখালী। বীর মুক্তিযোদ্ধা চাঁদআলী, হালিমা খাতুন মুক্তা মহিলা পরিষদ সদস্য।

এ সময় বিভিন্ন বক্তারা বলেন, যতদিন ধর্ষণ বন্ধ এবং ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির বিষয়ে কোন সিদ্ধান্ত না আসছে ততদিন আমরা আন্দোলন থেকে সরব না।

 

দেশতথ্য //এল//

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640