1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:৪১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ও এম এস ডিলার ও মিলারদের নিয়ে মতবিনিময়

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৪ বার

কুষ্টিয়া প্রতিনিধি:
সারা দেশের ন্যায় কুষ্টিয়াতেও করোনাভাইরাস অজুহাতে চাউলসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম দফায় দফায় বৃদ্ধি পেয়ে আসছিলো। শেষ পর্যন্ত সরকার চাউলের মূল্য নির্ধারণ করে দিতেে বাধ্য হয়েছে।
এদিকে মঙ্গলবার বিকেলে কুষ্টিয়া জেলা খাদ্য নিয়ন্ত্রক এস এম তাহসিনুল হক কুষ্টিয়ার বাজার নিয়ন্ত্রণ রাখতে স্থানীয় অটো ফ্লাওয়ার মিল মালিক এবং ও এম এস ডিলারদের নিয়ে কুষ্টিয়া জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে মতবিনিময় সভা করেছেন।
এ মতবিনিময় সভায় জেলা খাদ্য নিয়ন্ত্রকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলার খাদ্য পরিদর্শক মোঃ জহুরুল আলম, সিআরপি অটো ফ্লাওয়ার মিলের প্রোপ্রাইটর চিত্ত রঞ্জন পাল, কর্ণফুলী অটো ফ্লাওয়ার মিলের আক্কাস আলী, গড়াই অটো ফ্লাওয়ার মিলের মিজানুর রহমান, কুষ্টিয়া অটো ফ্লাওয়ার মিলের আনোয়ার হোসেন। ওএমএস ডিলারদের মধ্যে উপস্থিত ছিলেন, আকবর আলী, পিন্টুর খন্দকার, কাজী নজরুল ইসলাম, মোমেছুর রহমান, কাজী আজিজুর রহমান, টিপু সুলতান, ইতি বেগম, শাহাদত আলী, মুস্তাফিজুর রহমান, হাবিবুর রহমান, মিজানুর রহমান, হুসাইনুল বাহার। এছাড়াও উপস্থিত ছিলেন, খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের প্রধান সহকারী তোফাজ্জেল হোসেন, উচ্চমান সহকারি মিলন আলী, ফিরোজুর রহমান ফিরজ প্রমুখ।
মতবিনিময় সভায় জেলা খাদ্য নিয়ন্ত্রক এস এম তাহসিনুল হক বলেন, বাজার নিয়ন্ত্রণ রাখতে কুষ্টিয়ার সকল ও এম এস ডিলার ও মিল মালিকদের ভূমিকা নিতে হবে। কোনভাবেই বেআইনি কোন কাজ করা যাবে না। অনিয়ম করলে ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, কোন অবস্থাতেই সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলা যাবে না। কুষ্টিয়া শহরের ওএমএস ডিলারদের যে সুনাম আছে তা রক্ষা করতে হবে। আমরা কোনো অনাকাঙ্ক্ষিত পরিবেশ চাই না । আমরা এদেশের নাগরিক দেশের কোথাও আমাদের চিন্তা করতে হবে। প্রশাসন সবসময় নজরদারিতে থাকবে।
তিনি আরো বলেন, খাদ্য অধিদপ্তর কর্তৃক কুষ্টিয়া শহরের ১৮টি পয়েন্টে ৩০ টাকা কেজি দরে চাউল ও ১৮ টাকা কেজি দরে আটা খোলাবাজারে বিক্রি চলছে। প্রতিদিন শহরের ৬ টি পয়েন্টে চাউল ও আটা বিক্রয় হচ্ছে। সরকারি ছুটি ব্যতীত প্রতি সপ্তাহের রবি ও সোমবার শহরের আব্দুর রহিম সুপারমার্কেট, কুষ্টিয়া ছয় রাস্তার মোড়, থানাপাড়া, আমলাপাড়া, কোর্টপাড়া রেলস্টেশন এর পেছনে, পেয়ারাতলা ও মোল্লাতেঘরিয়ায় চাউল ও আটা পাওয়া যাবে। মঙ্গল ও বুধবার বিক্রি হবে হাউজিং বাজার, বিকে সাহা স্ট্রীট, মিল বাজারের উত্তর পশ্চিম পার্শ্বে, চাউলের বর্ডার মিলপাড়া, হরিশংকরপুর রেলগেট বাজার ও ত্রিমোহনী বাজার। সপ্তাহের বৃহস্পতি ও শনিবারে জগতি পুরাতন বাজার, হরিপুর বাজার, এসসিবি রোড সাদ্দাম বাজার, কাটাইখানা মোড়, হাউজিং বাজার সংলগ্ন, আব্দুল আজিজ সড়ক, রাজারহাট আড়ুয়াপাড়াই চাউল আটা বিক্রয় হবে।

দেশতথ্য//এল//

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640