1. nannunews7@gmail.com : admin :
  2. labonnohaq71@gmail.com : Labonno Haq : Labonno Haq
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৩:৩৩ অপরাহ্ন

মেহেরপুর জেলার সকল সংবাদ

  • প্রকাশিত সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৫ বার

গাংনীতে জেলা বিএনপি নেতা মিল্টনের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

 

গাংনী (মেহেরপুর) অফিস:

মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টনের ৫১তম জন্মদিন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া’র অনুষ্ঠানের আয়োজন করে গাংনী উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা।
গতকাল শুক্রবার বিকেলে গাংনীস্থ বিএনপির কার্যালয় ও জাভেদ মাসুদ মিল্টনের অফিসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আশাদুজামান বাবলু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইসচেয়ারম্যান জুলফিকার আলী ভুট্ট, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মনিরুজামান গাড্ডু, আব্দুল আওয়াল, ইনসারুল হক ইনসু, সহসভাপতি শহিদুল ইসলাম নাসির, সিরাজুল ইসলাম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক কাউসার আলী, সিনিয়র সহ-সভাপতি আব্দাল হক, উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মালেক চপল, যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম, পৌর যুবদলের আহবায়ক কাউন্সিলর সাহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক এনামুল হক, বিএনপি নেতা জাফর আকবার, সেলিম, জামাল, ছাত্রদলের নেতা সাইদুর রহমান ও বিপ্লব হোসেনসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

 

 

গাংনীতে আন্তর্জাতিক অহিংস দিবসে মানববন্ধনে এমপি খোকন 

গাংনী অফিস : আসুন আমরা মানববন্ধনে দ্বারানো লোক গুলো হিংসা, বিদ্বেষ ভুলে যায়। আমরা রাতের বেলায় একটু নিরিবিলি ভাবি আমরা কতটা সঠিক পথে আছি। ভুল থাকলে একটু একটু করে সুদ্ধরে নিয়ে দেশ ও জাতির কল্যাণে সকলে একসাথে কাজ করি। “সংঘাত নয় সম্প্রীতি” শ্লোগানে মেহেরপুরের গাংনীতে আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে পিএফজি আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন এ কথাগুলো বলেন। পিস ফ্যাসিলিটেটর গ্রুপের উপজেলা কমিটির সভাপতি আব্দুর রশিদের নেতৃত্বে গতকাল শুক্রবার সকাল ১০ টায় গাংনী বাসস্ট্যান্ডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে জেলা কন্যাশিশু এ্যাডভোকেসি ফোরামের সভাপতি সিরাজুল ইসলাম, পিএফজির আ্যম্বাসেডর বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, রাইপুর মিজানুর রহমান, পৌর প্যানেল মেয়র নবীরুদ্দীন, বাজার কমিটির সভাপতি মাহাবুবুর রহমান স্বপন, জেলা ওয়ার্কাস পাটির সাবেক সভাপতি কমরেড জালাল, ওয়াকার্সপটি (মার্কস)বাদি নেতা হাসেম আলী ও দি হাঙ্গার প্রজেক্টের গাংনী সমন্বয়কারী হেলাল উদ্দীনসহ স্থানীয় বিভিন্ন সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতীয় উৎপাদনশীলতা দিবস উপলক্ষে গাংনীতে আলোচনা সভা

গাংনী অফিসঃ জাতীয় উৎপাদনশীলতা দিবস উপলক্ষে মেহেরপুরের গাংনীতে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে গাংনী উপজেলা সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ। উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রাসেল রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার নূরে আলম সিদ্দিকী ও গাংনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুব আলম প্রমুখ। এসময় কৃষি অফিসের কর্মকর্তা ও উপজেলার বিভিন্ন গ্রামের কৃষকগণ উপস্থিত ছিলেন।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Deshtathya
Theme Design By : Rubel Ahammed Nannu : 01711011640